Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ১১ মামলার আসামি বন্দুকযুদ্ধে নিহত

স্টাফ রিপোর্টার, সাভার থেকে | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২০, ১২:০২ এএম

ঢাকার আশুলিয়ায় র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে রায়হান সরকার (৪০) নামের এক মাদক বিক্রেতা নিহত হয়েছে। রায়হানের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে বলে জানা গেছে।

গতকাল সোমবার দুপুরে আশুলিয়ার কবিরপুর এলাকার মোশাররফ হোসেনের ভাড়া বাসার ৩য় তলায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত রায়হান সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বাসিন্দা। তিনি চিহ্নিত মাদক বিক্রেতা ও একাধিক মাদক মামলার আসামি।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আশুলিয়ার ওই এলাকায় র‌্যাব ২ অভিযানে যায়। এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি ছুড়ে রায়হান। পরে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে গুলিবিদ্ধ হয়ে বাড়ির ভেতরেই মারা যায় রায়হান। পরে তার ঘরে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা, ২ রাউন্ড গুলি, একটি বিদেশি পিস্তল ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
র‌্যাব-২ এর পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। এ সময় বন্দুকযুদ্ধের ঘটনা ঘটলে রায়হান নামের এ মাদক বিক্রেতা নিহত হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ