Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

রাশেদ চিশতীর স্থগিত

জামিন হয়নি পাগলা মিজানের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ জুন, ২০২০, ১২:০০ এএম

দেড়শ’ কোটি টাকারও বেশি অর্থ আত্মসাৎ ও স্থানান্তরের মামলায় ফারমার্স ব্যাংকের তৎকালীন চেয়ারম্যান মাহবুবুল হক চিশতীর ছেলে রাশেদুল হক চিশতীর জামিন স্থগিতাদেশ বহাল রেখেছেন আপিল বিভাগ। গতকাল আপিল বিভাগের চেম্বার কোর্ট হাইকোর্টের আদেশ বহাল রাখেন। হাইকোর্ট রাশেদুল হকের জামিন আদেশ স্থগিত করেছিলেন। চেম্বার কোর্টের এ আদেশের ফলে কারামুক্তি মিলছে না রাশেদুল হকের। তার পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট এএম আমিন উদ্দিন ও জেডআই খান পান্না। দুর্নীতি দমন কমিশনের (দুদক) পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট খুরশিদ আলম খান। গত ১৮ মে ঢাকার বিশেষ জজ আদালতের ভার্চুয়াল বেঞ্চ এ মামলায় রাশেদুল হকের জামিন মঞ্জুর করেন।

জামিন হয়নি পাগলা মিজানের : এদিকে অবৈধ সম্পদ অর্জন এবং অর্থ পাচার মামলায় মোহাম্মদপুর ৩২ নম্বর ওয়ার্ডের তৎকালীন কাউন্সিলর হাবিবুর রহমান ওরফে পাগলা মিজানেরও জামিন দেননি হাইকোর্ট। বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদারের ভার্চুয়াল বেঞ্চে তার পক্ষে করা পৃথক আবেদনের শুনানি হয়। শুনানি শেষে আবেদন মঞ্জুর না করে নিয়মিত বেঞ্চের জন্য রেখে দেন আদালত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ