Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

করোনায় আরেক মুক্তিযোদ্ধার মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ জুন, ২০২০, ৮:৪২ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রবীণ আইনজীবী ও মুক্তিযোদ্ধা আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর (৭১) মৃত্যু হয়েছে। সিলেট নগরের শেখঘাট এলাকার বাসিন্দা এই আইনজীবী শনিবার (২০ জুন) নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে মারা যান।

সিলেটে চিকিৎসক, নার্স (পুরুষ) এবং জনপ্রতিনিধির পর এবার একজন আইনজীবীও করোনায় মারা গেলেন। বাদ জোহর নগরের শেখঘাট হাজি ভুরু মিয়া জামে মসজিদে জানাজা শেষে তাকে স্বাস্থ্যবিধি অনুযায়ী দাফন করা হয়।

বিকেলে বেসরকারি নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডের সমন্বয়ক অধ্যাপক ডা. নাজমুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

ডা. নাজমুল বলেন, অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী ৬ জুন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। দীর্ঘ ১৪ দিন তিনি এখানে চিকিৎসাধীন ছিলেন। শনিবার ভোর ৫টার দিকে তার মৃত্যুর হয়। অ্যাডভোকেট আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর বাসা নগরের শেখঘাট এলাকায় বলেও জানান ডা. নাজমুল ইসলাম।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২০ জুন, ২০২০, ১০:১২ পিএম says : 0
    সহযোদ্ধা আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আমি আমার পরিবারের পক্ষথেকে ওনার মৃত্যুতে দঃখ প্রকাশ করে ওনার রেখেযাওয়া পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানাচ্ছি। সাথে সাথে আমি কানাডা বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটির সভাপতি হিসাবে সংগঠনের পক্ষথেকে দেশের একজন শ্রেষ্ট সন্তানের মৃত্যুতে দঃখপ্রকাশ করে প্রয়াত মুক্তিযোদ্ধা আবু সাঈদ আব্দুল্লাহ চৌধুরীর রেখে যাওয়া পরিবারের সদস্যদেরকে সমবেদনা জানাচ্ছি। আল্লাহ্‌ ওনার বিদেহী আত্মার শান্তি প্রদান করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ