Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সাবেক ধর্ম প্রতিমন্ত্রীর রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ জুন, ২০২০, ৪:০১ পিএম

ইসলামিক ফাউন্ডেশনের উগ্যোগে আজ শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদে সাবেক ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহর রূহের মাগফিরাত কামনা করে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
এছাড়া করোনাভাইরাস সংক্রমণে এ যাবতকালে শাহাদাতবরণকারী বিশিষ্ট রাজনীতিবিদসহ সকলের রূহের মাগফিরাত কামনা করেও দোয়া করা হয়। এতে মোনাজাত পরিচালনা করেন বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মাওলানা মিজানুর রহমান। মোনাজাতে পেশ ইমাম বলেন, মরহুম ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ একজন সত্যিকারের খাঁটি দ্বীনদার মানুষ ছিলেন। দেশের আলেম ওলামাদের সাথে মরহুম শেখ মো. আব্দুল্লাহর গভীর সর্ম্পক ছিল। মহান আল্লাহ তাকে জান্নাতের উঁচু মাকাম দান করুন। আমীন। এতে বাংলাদেশসহ সারাবিশ্ব যাতে করোনাভাইরাস সংক্রমণ থেকে দ্রুত মুক্তি লাভ করে সেজন্যও দোয়া করা হয়।
অন্যদিকে আজ সকালে মরহুম শেখ আব্দুল্লাহর রূহের মাগফিরাত কামনায় বায়তুল মোকাররম জাতীয় মসজিদের দক্ষিন চত্বরে কুরআনখানী অনুষ্ঠিত হয়। অন্যদিকে ইসলামিক ফাউন্ডেশনের ৬৪ টি জেলা ও ৪৯২ টি উপজেলা কার্যালয়ে ও ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের ৮২ হাজার কেন্দ্রসহ সারাদেশের বিভিন্ন মসজিদগুলোতে আজ বাদ জুমা কুরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি উন্নতি কল্যাণ কামনা করেও বিশেষ দোয়া করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ