Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মা-বাবার কবরের পাশে শায়িত হলেন সাবেক মেয়র কামরান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২০, ৫:৫৯ পিএম | আপডেট : ৭:১০ পিএম, ১৫ জুন, ২০২০

সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য বদর উদ্দিন আহমদ কামরানের দুই দফা জানাযা শেষে মা-বাবার কবরের পাশে দাফন করা হয়েছে।
আজ বাদ জোহর সিলেট মহানগরীর মানিকপীর টিলাস্থ গোরস্থানে তাকে দাফন করা হয়। এর আগে মহানগরীর ছড়ারপারস্থ নিজ বাসভবনের সামনে প্রথম দফা জানাযা এবং মানিকপীর টিলার পাশে দ্বিতীয় দফা জানাযা অনুষ্ঠিত হয়।
জনসমাগম এড়াতে জানাযা ও দাফনের সময় ঘোষণা না হলেও দ্বিতীয় দফা জানাযায় সহ¯্রাধিক লোক সমাগম ঘটে। এতে আওয়ামী লীগ, বিএনপি, জাতীয়পার্টিসহ সর্বদলীয় নেতাকর্মীসহ মহানগরীর সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।
সোমবার ভোররাত তিনটার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। সকালে তার লাশ নিয়ে পরিবারের সদস্যরা সিলেটের উদ্দেশ্যে রওয়ানা হন। দুপুর ১২টার দিকে তাকে বহনকারী এম্বুলেন্স সিলেটে পৌঁছায়।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গত ৫ জুন কামরানের করোনা (কোভিড-১৯) পজিটিভ ধরা পড়ে। ৬ জুন সকালে শারিরিক অবস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থা সংকটাপন্ন হওয়ায় ৭ জুন সন্ধ্যায় এয়ার এম্বুলেন্সে ঢাকায় নেয়া হয়। সেখানে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসা নিচ্ছিলেন। সেখানে প্লাজমা থ্যারাপি দেয়া হয়।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৫ জুন, ২০২০, ১১:২৬ পিএম says : 0
    সিলেটের একজন অতিপরিচিত রাজনৈতিক মুখ সাবেক সিলেট সিটি কর্পোরেশনের মেয়র ও আওয়ামী লীগের নেতা বদর উদ্দিন আহমদ কামরান করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। আমি আমার পরিবারের পক্ষথেকে এবং কানাডা বাংলাদেশ ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি হিসাবে সংগঠনের পক্ষ থেকে সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের মৃত্যুতে দুঃখ প্রকাশ করে গভীর শ্রদ্ধা ও সমবেদনা জানাচ্ছি। সাথে সাথে তার রেখে যাওয়া পরিবারের সদস্যদেরকেও জানাই সমবেদনা। মহান সৃষ্টি কর্তা আল্লাহ্‌র দরবারে বিদেহি আত্মার শান্তি কামনা করছি। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ