Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রিন্সিপাল রফিকুল ইসলামের ইন্তেকাল

জমিয়াতুল মোদার্রেছীনসহ বিভিন্ন মহলের শোক

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১:০৩ এএম

ভোলা সদর উপজেলার পশ্চিম বাপ্তা আদর্শ স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল, ভোলা নিউজের প্রধান সম্পাদক, বাংলাদেশ বেসরকারী শিক্ষক ফোরামের যুগ্ম মহাসচিব, ভোলা মেডিক্যাল সাইন্স এন্ড টেকনোলজির পরিচালক মো. রফিকুল ইসলাম গতকাল মঙ্গলবার দিবাগত রাত ৩টায় শহরের তার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
তার মৃত্যুতে শোক জানিয়েছেন জমিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলার শাখার সদস্যবৃন্দসহ বিভিন্ন সংগঠন ও সমাজের ব্যক্তিবর্গ। ভোলা জেলা জমিয়াতুল মোদার্রেছীনের শোকবার্তায় ভাইস-প্রিন্সিপাল আলহাজ্ব মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম বলেন, প্রিন্সিপাল রফিকুল ইসলাম ব্যক্তিগত জীবনে একজন বিনয়ী, পরোপকারী, সদালাপী ও সদা হাস্যোজ্জল ব্যক্তি ছিলেন। শিক্ষকদের দাবি আদায়ের প্রতিটি আন্দোলনে গুরুত্বপূর্ণ ভ‚মিকা রেখে গেছেন। প্রতিটি আন্দোলনে দৃশ্যমান এই সংগঠক কে জেলার শিক্ষক সমাজ চিরদিন স্মরণ করবে। বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন ভোলা জেলার পক্ষ থেকে তার রুহের মাগফেরাত কামনা করছি। তার মৃত্যুতে ভোলা জেলায় শোকের ছায়া নেমে আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ