Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

৩১ দিন পর নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জুন, ২০২০, ১২:৫৬ এএম

রাজধানীর পল্টন এলাকা থেকে নিখোঁজ হওয়া বার্গার বিক্রেতার লাশ উদ্ধার করা হয়েছে নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকার একটি পুকুর থেকে। নিহতের নাম মো. সুমন। এ ঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। নিখোঁজ হওয়ার ৩১ দিন পর পুলিশ ওই লাশ উদ্ধার করেছে। টাকা লেনদেনকে কেন্দ্র করে হত্যাকান্ডের ঘটনা ঘটেছে বলে পুলিশ ধারণা করছে।
পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, নিহত সুমন পল্টন এলাকার ফুটপাতে বার্গার বিক্রির পাশাপাশি কবুতর ও মুরগি পালন করতেন। তিনি পরিবারের সঙ্গে রাজধানীর নয়া পল্টনের ৮৮/৩ নম্বর বাড়িতে থাকতেন। তার আড়াই বছরের জান্নাত নামে একটি কন্যা সন্তান রয়েছে। তিনি চাঁদপুর জেলার ফরিদগঞ্জের আবদুর রউফের ছেলে। চার ভাইয়ের মধ্যে তিনি ছিলেন তৃতীয়।
নিহত সুমনের বড় ভাই সানাউল্লাহ সাংবাদিকদের জানান, গত ১১ মে সুমন ঘর থেকে বের হন। এরপর থেকেই তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না। পরে পরিবারের পক্ষ থেকে এ ঘটনায় পল্টন মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। ওই জিডির তদন্ত করতে গিয়ে পুলিশ মুঠোফোনের কললিস্ট চেক করে একজনকে আটক করে। তার ভাষ্যমতে, গত মঙ্গলবার দুপুরে সোনারগাঁওয়ের মোগড়াপাড়া গ্রামের একটি পুকুর থেকে সুমনের লাশ উদ্ধার করা হয়।
পল্টন মডেল থানার ওসি (তদন্ত) সেন্টু মিয়া জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। প্রাথমিক তদন্তে জানা গেছে, বন্ধুদের মধ্যে টাকা-পয়সা লেনদের কারণে এ ঘটনা ঘটেছে। এর প্রেক্ষিতে হত্যাকান্ডের ঘটনা ঘটে। আটককৃতদের জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের রহস্য ও জড়িতদের শনাক্ত করে গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানান। তিনি আরো বলেন, জিডিটি এখন হত্যা মামলা হিসেবে রেকর্ড করে তদন্ত করা হচ্ছে। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ