Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পূর্ব রাজাবাজার এলাকায় রাত ১২টা থেকে সেনা টহল জোরদার

আইএসপিআর | প্রকাশের সময় : ৯ জুন, ২০২০, ৭:২৩ পিএম

রাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় বেসামরিক প্রাসনকে সহায়তার অংশ হিসেবে মঙ্গলবার দিনগত রাত ১২টা থেকে সেনা টহল জোরদার করা হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

পূর্ব রাজাবাজার এলাকায় রাত ১২টা থেকে সেনা টহল জোরদাররাজধানীর পূর্ব রাজাবাজার এলাকায় বেসামরিক প্রাসনকে সহায়তার অংশ হিসেবে মঙ্গলবার দিনগত রাত ১২টা থেকে সেনা টহল জোরদার করা হচ্ছে। মঙ্গলবার সন্ধ্যায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রাশেদুল আলম খান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ৯ জুন, ২০২০, ৮:৫২ পিএম says : 0
    পূর্ব রাজাবাজার এলাকায় রাত ১২টা থেকে সেনা টহল শুরু হবে এটা সরকার প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে প্রচার করেছে। এখন এই সেনা টহল যদি এপিলের লকডাউনের মত টহল হয় তাহলে কোনই ফল হবেনা এটাই নিন্দুকদের অভিমত। নিন্দুকেরা বলছে সেনা যেভাবে ইতিপূর্বে টহল দিয়ে জনগণকে নিয়ন্ত্রিত করেছে সেইভাবে যদি ক্ষমতা দিয়ে সেনা সদস্যদের নামানো হয় তাহলেই বাঙালী জনগণ আইন মেনে চলবে নয়ত সবই সজবরল মানে লেজে গোবরে হয়ে যাবে। আল্লাহ্‌র কাছে দোয়া করছি তিনি যেন প্রধানমন্ত্রীকে কবি গুরু রবীন্দ্রনাথের বাঙালী নিয়ে করা উক্তিকে মেনেই সকল আইন করার যোগ্যতা দান করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ