Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্বাস্থ্যখাতে দুর্নীতি-অব্যবস্থাপনা দেশকে চরম সঙ্কটে নিয়ে যাবে : মানববন্ধনে ইশা ছাত্র আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ১০:৩৫ পিএম

দেশব্যাপী করোনাভাইরাস যখন মহামারী আকার ধারণ করেছে তখন সরকারি আমলা ও জনপ্রতিনিধিরা তাদের দায়িত্ব ভুলে দুর্নীতির মহোৎসবে মেতে উঠেছে। ফলে করোনা চিকিৎসায় চরম অব্যবস্থাপনা, স্বাস্থ্যখাতে সীমাহীন দুর্নীতি ও গণপরিবহনে অযাচিত ভাড়া বৃদ্ধি পেয়েছে। স্বাস্থ্যখাতে দুর্নীতি অব্যবস্থাপনা দেশকে চরম সঙ্কটের দিকে নিয়ে যাবে।
গতকাল জাতীয় প্রেসক্লাব চত্বরে করোনা চিকিৎসায় চরম অব্যবস্থাপনা স্বাস্থ্যখাতে সীমাহীন দুর্নীতি ও গণপরিবহনে অযাচিত ভাড়া বৃদ্ধির প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন আয়োজিত মানববন্ধনে সভাপতির বক্তব্যে সংগঠনের কেন্দ্রীয় সহসভাপতি মুহাম্মাদ আব্দুল জলিল এসব কথা বলেন।
তিনি বলেন, গণপরিবহনে ৬০ শতাংশ ভাড়া বৃদ্ধি রীতিমতো সাধারণ মানুষের গলায় দড়ি লাগানোরই নামান্তর। জনগণের স্বার্থে গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সিদ্ধান্ত অবিলম্বে বাতিল করতে হবে।
ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মাদ আল আমীনের সঞ্চালনায় মানববন্ধনে আরো বক্তব্য রাখেনÑ প্রশিক্ষণ সম্পাদক শরিফুল ইসলাম রিয়াদ, প্রচার ও আন্তর্জাতিক সম্পাদক কে এম শরীয়াতুল্লাহ, পাবলিক বিশ্ববিদ্যালয় সম্পাদক এম এম শোয়াইব প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ