Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর মুখ্য সচিবের ভাইয়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুন, ২০২০, ১২:০১ এএম

প্রধানমন্ত্রীর মুখ্য সচিব ড. আহমদ কায়কাউসের বড় ভাই কবি আহমেদ খালেদ কায়সার ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত শনিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের আইসিইউতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি নাট্যজন আহমেদ ইকবাল হায়দারের ভাই। তার মৃত্যুতে শোক জানিয়েছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ বিশিষ্টজনরা।

নাট্যজন আহমেদ ইকবাল হায়দার জানান, তার ভাই ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপসহ নানা রোগে ভুগছিলেন। ৩১ মে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়। তার দুই দফা করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। মরহুমের লাশ গ্রামের বাড়ি পটিয়ার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এক শোকবার্তায় দেশের সাহিত্য ও কাব্যচর্চায় খালেদ কায়সারের ভ‚মিকার কথা স্মরণ করে মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৮ জুন, ২০২০, ৪:৫৮ পিএম says : 0
    যাহারাই মরে হাসপাতাল গিয়ে মরে। ওদের আত্বীয় এগানা নাই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ