Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত কামরানকে ঢাকায় এনে সিএমএইচে ভর্তি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৮:৩১ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি করপোরেশনের প্রথম মেয়র বদরউদ্দিন আহমদ কামরানকে হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হবে।

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আজ রোববার (৭ জুন) রাতে কামরানকে সিলেট থেকে ঢাকায় নিয়ে আসে বিমান বাহিনীর একটি হেলিকপ্টার। তাকে বহনকারী হেলিকপ্টারটি রাত ৭টা ৪৫ মিনিটে ঢাকায় অবতরণ করে।

জানা যায়, করোনায় আক্রান্ত কামরানের শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায় রোববার। এর পরপরই তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। সাবেক মেয়র কামরানের শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় আনা হয়েছে।

সিলেট মহানগর যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক ও কামরান পরিবারের ঘনিষ্ঠজন মেহেদী কাবুল জানান, কামরান সাহেবের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এর আগে শুক্রবার (৫ জুন) রাতে তার করোনা রিপোর্ট পজিটিভ এলে গত ৬ জুন শনিবার দুপুরে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন। আজ রোববার তাকে নিয়ে আসা হলো ঢাকায়।



 

Show all comments
  • Mohammed Kowaj Ali khan ৭ জুন, ২০২০, ৯:০৪ পিএম says : 0
    কামরানকে বুজানোর চেস্টা করিয়াছি, কিন্ত ওরা সবাই জঘন্য অপরাধী। ভারতীয় দালাল। .....ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ