Inqilab Logo

সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গার্মেন্টস শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণা প্রত্যাহার করতে হবে-বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জুন, ২০২০, ৪:২১ পিএম

বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির মহাসচিব মাওলানা মুসা বিন ইযহার বলেছেন, সম্প্রতি বি জি এম ইর সভাপতির দেয়া শ্রমিক ছাঁটাইয়ের ঘোষণা প্রত্যাহার করতে হবে। অন্যথায় এর পরিণতি হবে ভয়াবহ। করোনাকালীন এই দুর্যোগের সময়ে এ ধরনের ঘোষণা খেটে খাওয়া শ্রমিক শ্রেণির প্রতি উপহাস ও তাচ্ছিল্য প্রদর্শন ছাড়া আর কিছুই নয়।

আজ রোববার বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির ঢাকা মহানগর দায়িত্বশীলদের এক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পার্টির ঢাকা মহানগর আমীর মাওলানা আবু তাহের খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, মহানগর নায়েবে আমীর মুফতী দ্বীনে আলম হারুনী, আব্দুল্লাহ আল মাসউদ খান, জহিরুল ইসলাম, তালহা বেলালী, মাওলানা ওয়াহিদুজ্জামান, মাওলানা আব্দুর রব, মাওলানা ইব্রাহিম খলিল ও মুফতি মামুন তালুকদার।

মুসা বিন ইযহার আরো বলেন, রুবানা হকের এই ঘোষণা চরম আত্মঘাতি এবং এটা বাস্তবায়ন করা হলে দেশে চরম বিশৃঙ্খলা ও অরাজকতা দেখে দিবে। দেশপ্রেমিক জনগণ কোনভাবেই এই অন্যায় ঘোষণা মেনে নিবে না।
তিনি সরকারের প্রতি শ্রমিক ছাঁটাই বন্ধে কার্যকরি উদ্যোগ নেয়ার জোর দাবি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ