Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরিবহন শ্রমিকদের ঈদ উপহার দিলেন নেহরিন

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ২০ মে, ২০২০, ১২:০১ এএম

পরিবহন শ্রমিকদের ঈদ উপহার প্রদান করলেন গণমাধ্যম ব্যক্তিত্ব নেহরীন মোস্তফা দিশি। মঙ্গলবার সকালে সায়দাবাদ বাস টার্মিনালে ৫২০ কর্মহীন অতিদরিদ্র পরিবহন শ্রমিককে নিজ উদ্দ্যোগে ঈদ উপহার দেন তিনি ।
এসময় নেহরিন মোস্তফা দিশি বলেন, করোনার এই ক্রান্তিকালে গত দুইমাস গণপরিবহন এর চাকা না ঘোরায় কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন দেশের প্রায় ৭০ লাখ পরিবহন শ্রমিক, এই অবস্থায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অতি দরিদ্র এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য ক্ষুদ্র প্রয়াস। এছাড়া ব্যবসায়ী, রাজনীতিবিদদেরও এই ক্রান্তিকালে আরো বেশি পরিবহন শ্রমিক ও হত দরিদ্রের পাশে দাঁড়ানোর আহবান জানান তিনি ।
উল্লেখ্য এর আগেও যাত্রাবাড়ী, শনির আখড়া, সারোলিয়া ,মাতুয়াইলে ২০০০ নিম্নআয়ের মানুষকে ব্যক্তিগতভাবে ঈদ উপহার প্রদান করেন নেহরীন মোস্তফা দিশি ।তিনি বাংলাদেশ আওয়ামীলীগ এর আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্যও ।অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শহীদ শেখ কামালের সহধর্মিণী সুলতানা কামালের ছোট ভাই গোলাম আহমেদ টিটু, সায়দাবাদ আন্তঃজেলা শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক সহ আরো অনেকে।

 



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৯ মে, ২০২০, ১০:৪০ পিএম says : 0
    আমি বাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপকমিটির সদস্য নেহরীন মোস্তফা দিশির কর্মকাণ্ডের জন্যে তাঁকে জানাই আন্তরিক অভিনন্দন। তাঁর এই প্রচেষ্টা তাঁকে অবশ্যই উন্নতীর শিখরে নিয়ে যাবে এটাই সত্য। আমি দোয়া করি আল্লাহ্‌ তাঁকে আরো ভাল ভাবে জাতীর এই ক্রান্তিকালে অসহায়দের পাশে দাড়াবার ক্ষমতা দান করেন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ