Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সড়কে ঝরল ১০ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৪ মে, ২০২০, ১২:০৩ এএম

সড়ক দুর্ঘটনায় ১০ জন নিহত হয়েছেন। গত ২০ ঘণ্টায় নিহতদের মধ্যে মৌলভীবাজারে ২, কুমিল্লা, দিনাজপুর, সিরাজগঞ্জ, লক্ষীপুর, বগুড়া, মেহেরপুর, ভোলা ও সীতাকুন্ডে একজন করে।
মৌলভীবাজার : মৌলভীবাজারের শ্রীমঙ্গলের লামুয়া এলাকার ঢাকা-সিলেট আঞ্চলিক মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন। গতকাল দুপুর আড়াইটার দিকে এই দুর্ঘটনা ঘটে। শ্রীমঙ্গল থানার এসআই মোহাম্মদ আসাদুর রহমান জানান, ঘটনাস্থলে মৃত ব্যক্তির পাশে একটি আইডি কার্ড পাওয়া যায়। সেখানে তার নাম নিতাই পদ দাস হাজরা লেখা রয়েছে। আমরা নিশ্চিত হতে পারছি না এটি মৃত ব্যক্তিরই নাম কি না।

কুমিল্লা : কুমিল্লার সদর দক্ষিণে পিকআপ ভ্যানচাপায় সুজন (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার তানজিদ ফিলিং স্টেশনের সামনে এ ঘটনা ঘটে। নিহত সুজন কুমিল্লা নগরীর শ্রীভল্লবপুর এলাকার ভাড়াটিয়া শাহ আলমের ছেলে।
দিনাজপুর : দিনাজপুরে শ্যালো ইঞ্জিনচালিত ট্রাক্টরের সঙ্গে ব্যাটারিচালিত ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে লাভলী বেগম (৩৮) নামে এক নারী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাত ৯টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার আনন্দ সাগর খানকা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত লাভলী বেগম দিনাজপুর সদর উপজেলার ৫ নম্বর শশরা ইউনিয়নের পরজপুর জিন্নাপাড়ার এনামুল হকের স্ত্রী।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের সলঙ্গায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হেলপার (২০) নিহত হয়েছে। গতকাল সকাল ৬টার দিকে হাটিকমুরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা থানার গোজা ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত হেলপারের নাম-পরিচয় পাওয়া যায়নি।
লক্ষীপুর : লক্ষীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়ন পরিষদের চার নম্বর ওয়ার্ডের সদস্য মো. বেল্লাল হোসেন (৪০) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। গত মঙ্গলবার কমলনগর উপজেলার সীমান্তবর্তী লক্ষীপুর সদর উপজেলার ফরাশগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত বেল্লাল উপজেলার রব বাজার এলাকার মো. ইউনুচ মিয়ার ছেলে। তিনি ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি ছিলেন।

বগুড়া : বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে পেছন থেকে ক্রাউন সিমেন্ট বোঝাই কাভারভ্যানের ধাক্কায় জহির রহমান (৪০) নামের ট্রাক চালক নিহত হয়েছে। গত মঙ্গলবার রাত সাড়ে ১২টায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ট্রাক চালক জহির রহমান বরগুনা জেলার কাউনিয়া গ্রামের রঞ্জিত হোসেনের ছেলে।

ভোলা : ভোলার চরফ্যাশন উপজেলায় গতকাল মালবাহী পিকআপ গাড়ী ও মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে মো. আজাদ (২৫) নামে এক মটরসাইসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত আজাদ উপজেলার দুলার হাট থানার নুরাবাদ ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মো. রফিকের ছেলে ও আহত নাজিম উদ্দি নোমান একই এলাকার ফারুখের ছেলে।

সীতাকুন্ড (চট্টগ্রাম) : চট্টগ্রামের সীতাকুন্ডে গত মঙ্গলবার সন্ধ্যায় সড়ক দুর্ঘটনায় মো. খোকন চৌধুরী (৫০) নামে এক ক্যাবল ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি উপজেলার ভাটিয়ারি ইউনিয়ন পরিষদের ৪নং ওয়ার্ড মেম্বার সাব্বির আহাম্মদ চৌধুরীর বড় ভাই এবং মরহুম সুলতান আহাম্মদ চৌধুরীর পুত্র।
মেহেরপুর : মেহেরপুরে অটোভ্যানের ধাক্কায় গতকাল জাকিরুল ইসলাম (৮) নামের এক শিশু নিহত হয়েছে।ে স মেহেরপুর সদর উপজেলার উজুলপুর গ্রামের জিনারুল ইসলামের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ