Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বিনা প্রয়োজনে বের হবেন না, করোনা ক্রমেই মারাত্মক আকার ধারণ করছে-পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ মে, ২০২০, ৫:৩২ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এক বিবৃতিতে বলেছেন, করোনাভাইরাস মহামারী বাংলাদেশেও প্রতিনিয়ত বেড়েই চলছে। এমতাবস্থায় সকলকে আরো সতর্ক হতে হবে, বিনা প্রয়োজনে বাইরে বের হওয়া থেকে বিরত থাকতে হবে নিজেদের জন্যই। তিনি বলেন, আমাদেরকে বেশি বেশি করে তওবা-ইস্তেগফার করে আল্লাহর কাছে কান্নাকাটি করতে হবে।
আজ শনিবার পীর সাহেব চরমোনাই বলেন, যে মুহুর্তে দেশব্যাপী করোনা মহামারী আকার ধারণ করায় আতঙ্কিত না হয়ে আল্লাহর কাছে গভীর সর্ম্পক স্থাপন করতে হবে। দেশের জনগণকে স্বাস্থ্যবিধি মেনে সতর্কতার সাথে মসজিদে যেতে হবে।
পীর সাহেব চরমোনাই বলেন, রমজান মাস তাকওয়া ও আল্লাহর ভয় অর্জনের মাস। অন্যায় ও অসত্যের বিরুদ্ধে লড়াই করার মাস। এ মাসে ঐতিহাসিক বদর যুদ্ধ সংঘটিত হয়েছিল। কাজেই সকল অন্যায় ও আল্লাহদ্রোহী শক্তি মোকাবেলায় নিজেদেরকে যোগ্য ও তাকওয়ার গুণে গুণান্বিত হতে হবে।



 

Show all comments
  • Al-amin ৯ মে, ২০২০, ৭:২৮ পিএম says : 0
    মাশাল্লা।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ