Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৩০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী দিল স্পন্দন পাওয়ার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ মে, ২০২০, ৭:৩৯ পিএম

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছে স্পন্দন পাওয়ার এন্ড এনার্জি লিমিটেড। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বরগুনার তিনটি উজলোয় ৩০ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। পাশাপাশি প্রতিষ্ঠানটি বরগুনায় কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের মাঝে এন-৯৫ মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে।

স্পন্দন পাওয়ার এন্ড এনার্জি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম মশিউর রহমান শিহাব বলেন, করোনা প্রাদুর্ভাবের কারণে ভ্যান, রিকশাচালকসহ অধিকাংশ শ্রমজীবি মানুষ এখন কর্মহীন হয়ে পড়েছে। দিন আনে দিন খায় এসব মানুষ খুব কষ্টে আছে। তাই এই দুঃসময়ে মানবিক দায়বদ্ধতা থেকে বরগুনা সদর, আমতলী ও তালতলী উপজেলার কর্মহীন, গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর চেস্টা করছি। প্রতিদিন গড়ে প্রায় ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে বলে তিনি জানান।

তিনি বলেন, ৩০ হাজার গরীব পরিবারকে খাদ্য বিতরণের পাশাপাশি ২০০ কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষককের বাসায় চাল, ডাল, তেলসহ অন্যান্য নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়েছে। যতদিন করোনা দুর্যোগ থাকবে ততদিন তিনি এই কার্যক্রম অব্যাহত রাখবেন বলে জানান। মশিউর রহমান সমাজের বিত্তবানদের গরীব-অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ