Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মসজিদ উন্মুক্ত করায় আল্লামা শফীর ধন্যবাদ

সুস্থ মুসল্লিদের জন্য শর্ত সাপেক্ষে-

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১০:২৬ পিএম

সুস্থ মুসল্লিদের জন্য শর্ত সাপেক্ষে মসজিদ উন্মুক্ত করার ঘোষণা দেয়ায় আল হাইআতুল উলয়া লিল- জামিআতিল কওমিয়ার চেয়ারম্যান ও হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর আল্লামা শাহ আহমদ শফি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন।

তিনি বলেন, রমজান মাসের ফযীলতের কথা বিবেচনায় নিয়ে সুস্থ ব্যক্তিদের জন্য ৫ ওয়াক্ত নামাজের জামাত, জুমা, ও তারাবিহ এবং ইতিকাফের জন্য দেশের সকল মসজিদ খুলে দেয়ার নির্দেশ জারি করায় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাচ্ছি।
আল্লামা শফি বলেন, মসজিদ কর্তৃপক্ষ সরকারের আরোপিত শর্তসমূহ যথাযথভাবে পালন করে আজ থেকে মসজিদে পাঁচ ওয়াক্তের জামাত, জুমা, ও তারাবিহ আদায়ের পদক্ষেপ গ্রহণ করবেন। তিনি করোনাভাইরাস থেকে মুক্তির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে তাওবা ও ইস্তিগফার করার উদাত্ত আহবান জানান।



 

Show all comments
  • ড. ইব্রাহিম ৬ মে, ২০২০, ১০:৩৮ পিএম says : 2
    বাংলাদেশ কখনো ইসলামিক দেশ হবেনা, মানুষের জান মালের নিরাপত্তা হবেনা. আপনারা অন্য কোনো দেশে চলে যান, আমরা যারা নামাজ পড়ি আপনাদের সাথে নিয়েন.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ