Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কন্টেইনারের পণ্য গায়েব চিহ্নিত দুটি প্রতিষ্ঠান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ মে, ২০২০, ১২:০২ এএম

সুরক্ষিত চট্টগ্রাম বন্দরে একটি কন্টেইনার থেকে সাড়ে ২৬ মেট্রিক টন ফেব্রিক্স লোপাটের ঘটনায় প্রাথমিকভাবে দুুটি প্রতিষ্ঠানকে চিহ্নিত করা হয়েছে। এ সুত্র ধরেই তদন্ত এগিয়ে যাচ্ছে। সংশ্লিষ্টরা জানান, এ ঘটনায় ঢাকার বাড্ডার কিমস ফ্যাশন এবং চট্টগ্রাম নগরীর আগ্রাবাদের আর এম অ্যাসোসিয়েটস নামে সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠান জড়িত থাকার তথ্য পাওয়া গেছে।
সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠানটি ১৯ এপ্রিল অন্য একটি চালান খালাসের আড়ালে অতিরিক্ত ২টি গাড়ি বন্দরে ঢুকিয়ে ৪০ ফুট দীর্ঘ কন্টেইনারটির পণ্য নিয়ে যায়। একটি কাভার্ড ভ্যান পুলিশ আটক করেছে। গত রোববার কন্টেইনার খুলে পণ্য লোপাটের বিষয়টি ধরা পড়ে।
ঘটনা তদন্তে কাস্টম হাউসের যুগ্ম কমিশনার এস এম শামসুজ্জামানের নেতৃত্বে একটি এবং বন্দরের নিরাপত্তা বিভাগের উপ-পরিচালক মেজর রেজাউল করিমের নেতৃত্বে আরও একটি কমিটি করা হয়। এস এম শামসুজ্জামান গতকাল ইনকিলাবকে বলেন, খুব শিগগির তদন্ত শেষ করে প্রতিবেদন দেয়া হবে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ