Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ত্রাণ বিতরণে দলমতের উর্ধ্বে উঠতে ব্যর্থ হয়েছে সরকার-ইসলামী আন্দোল ঢাকা মহানগর দক্ষিণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৮:০৯ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, সরকার ত্রাণ বিতরণে এবং রেশনকার্ড তালিকা প্রণয়নে দলমতের উর্ধ্বে উঠতে ব্যর্থ হয়েছে। সরকার দলীয় নেতাকর্মীদেরকে দিয়ে রেশনকার্ড তালিকা প্রণয়ন করায় সাধারণ মানুষের নাম অন্তর্ভূক্তি হচ্ছে না।
ত্রাণ বিতরণে দলীয় নেতাকর্মীরা যে সীমাহীন চুরি ও দুর্নীতির আশ্রয় নিয়েছে তাতে সরকারকে জনগণের সরকার বলার সুযোগ নেই। এখন শুধুমাত্র আওয়ামীলীগের নেতাকর্মীদের সুযোগ করে দেয়া হচ্ছে। মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দলমতের উর্ধ্বে উঠে দেশ ও জনগণের কল্যাণে কাজ করতে না পারলে ক্ষমতায় থাকার অধিকার এ সরকারের নেই।
আজ রোববার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের এক জরুরি সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সেক্রেটারী মাওলানা এবিএম জাকারিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন আলহাজ আব্দুল আউয়াল মজুমদার, মাওলানা নজরুল ইসলাম, মু. হুমায়ুন কবির ও আলহাজ্ব এমদাদুল ফেরদৌস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ