Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আকিকার গোশত নিয়ে মারপিটে একজন নিহত

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ১২:০৩ এএম

রাজশাহীতে আকিকার গোশত ভাগ নিয়ে শুক্রবার বিকেলে মারপিটের ঘটনায় ইসমাইল হোসেন (৪৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত ইসমাইল হোসেন নগরীর ধরমপুর উত্তরপাড়া এলাকার বাসিন্দা। ইসমাইলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে ইসমাইল আগে থেকেই হার্টের রোগী ছিলেন। তার শরীরে আঘাত ছিল খুবই সীমিত। ফলে মারপিটের আঘাতের কারণে নাকি টেনশনে হার্ট অ্যাটাকে মারা গেছে তা ময়নাতদন্তের পরেই জানা যাবে। এ ঘটনায় মতিহার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলায় রিনা বেগম (২৫) নামে এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। রিনা ওই এলাকার শফিকুল ইসলামের স্ত্রী বলে জানা গেছে।

মতিহার থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ জানান, শুক্রবারে আকিকার গোশত ভাগ-বাটোয়ারার বিষয় কেন্দ্র করে ইসমাইল হোসেনের (৪৫) সাথে প্রতিবেশি রিনা বেগমের (২৫) কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রিনা বেগম ইসমাইলকে লাঠি দিয়ে আঘাত করেন। ওই আঘাতে ইসমাইলের মাথায় সামান্য জখম হয়।

তিনি জানান, আহত অবস্থায় ইসমাইলকে রামেক হাসপাতালের ৩২ নম্বর ওয়ার্ডে (কার্ডিওলজি বিভাগে) ভর্তি করা হয়। তারপর রাত একটার দিকে তিনি মারা যান। তাকে ওই ওয়ার্ডে হার্টের রোগী হিসেবেই ভর্তি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ