Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

অবিলম্বে টিভিতে নামাজ সম্প্রচার বন্ধ করতে হবে-ইসলামী আন্দোলন ঢাকা দক্ষিণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৭:৩৩ পিএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম এক বিবৃতিতে বলেছেন, একটি মহল নামাজ নিয়ে উপহাস শুরু করেছে। টিভি চ্যানেলে নামাজ সম্প্রচার করে বাসা-বাড়ি থেকে তা অনুসরণ করার কথা বলে মানুষকে ঈমান হারা করার চক্রান্ত করছে। অবিলম্বে টিভি চ্যানেলে নামাজ সম্প্রচার বন্ধ করতে হবে।

তিনি বলেন, মহামারী করোনা ভাইরাসের কারণে মসজিদে সীমিত সংখ্যক মুসল্লি নিয়ে নামাজ চালু করার পর টিভিতে সম্প্রচার করে বাসা-বাড়িতে নামাজের ইক্তেদা করা হলে তা কোনোভাবেই সহীহ ও জায়েজ হবে না।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, সম্প্রতি কোনো কোনো টিভি চ্যানেলে তারাবিহ নামাজ সম্প্রচারের মাধ্যমে ইমাম সাহেবকে অনুসরণ করে নিজ নিজ বাসা-বাড়িতে তারাবিহ নামাজ আদায় করার বিষয়ে জনমনে চরম বিভ্রান্তি সৃষ্টি হচ্ছে। অবিলম্বে এ ধরণের ভন্ডামী বন্ধ না করলে ঈমানদার জনতা সংশ্লিষ্ট টিভি চ্যানেল ঘেরাও করতে বাধ্য হবে।



 

Show all comments
  • Fazley Rabbi ২ মে, ২০২০, ১:৩৮ পিএম says : 0
    টিবি চ্যানেলে নামাজ প্রচারের নামে ভন্ডামি বন্ধ করতে হবে। আমি মাওলানা ইমতিয়াজ আলম সাহেবেব কথার সাথে একমত প্রকাশ করছি।
    Total Reply(0) Reply
  • Aminur rahman ২ মে, ২০২০, ৪:২৫ পিএম says : 0
    মানুষ কে ইসলামের গন্ডি থেকে বের করার অপচেষ্টা মাএ।
    Total Reply(0) Reply
  • তাসফিন ২ মে, ২০২০, ৭:২৩ পিএম says : 0
    জামায়াত এ নামায আদায়ে শর্তগুলোর মধ্যে একটি হল, ইমামকে জামায়াত এর সামনে থাকতে হবে। পাশে বা পিছনে নয়। যে বা যারা টিভি এর সাথে জামায়াত করতে বলেন তারা বোধহয় বিধর্মী দের এজেন্ট হিসেবে কাজ করছেন।
    Total Reply(0) Reply
  • আব্দুল মুহিত ৩ মে, ২০২০, ৫:৩৩ পিএম says : 0
    ইস্ট লন্ডন মসজিদে ডানে বামে উপরে, এমন কি পাশের বিল্ডিংএ ভিডিও ধারা নায়াজ পড়া হয়, সৌদির বাদশার প্রসাদ থেকে জামাতে নামাজ পড়ে, তখন বাধা দেওয়া হয় না কেন? ইসলাম শান্তির ধর্ম এই সব নিয়ে আন্দোলন ঠিক না,
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ