Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে ২০০০ পরিবারের মাঝে রেদওয়ান খান বোরহানের ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৭:০৫ পিএম

বর্তমান প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাস মোকাবেলায় প্রায় দুই হাজার (২০০০) মধ্যবিত্ত ও নিম্ন আয়ের ঘরবন্দি অসহায় পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন আওয়ামী মৎসজীবি লীগের সাবেক কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি, ভয়েস বাংলা ফাউন্ডশনের চেয়ারম্যান রেদওয়ান খান বোরহান।

আজ সোমবার সকাল ১১টায় চাঁদপুর শহরের কালীবাড়ী সংলগ্ন টাউন হল মাকের্টে নিম্ন আয়ের পরিবারদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

রেদওয়ান খান বোরহান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ করোনা সংকট মোকাবেলা করছে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালীন কেউ অনাহারে কষ্ট পাবে না। মধ্যবিত্ত ও নিম্নআয়ের ২০০০ পরিবারের মাঝে নিজের সাধ্য অনুযায়ী পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। এই খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। সরকারের পাশাপাশি সামর্থবানদেরকেও নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের পাশে দাঁড়ানোর আহবান জানান বোরহান।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সাবেক সভাপতি নাজমুল হোসেন পাটওয়ারী, শাহমাহমুদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সামছুজ্জামান পাটওয়ারী, সহ সভাপতি আজিজুর রহমান ভুট্ট, ১৩নং ওয়ার্ড মৎসজীবিলীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ, চান্দ্রা ইউনিয়ন মৎসজীবিলীগের সভাপতি মোহাম্মদ আলী গাজী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য সিয়াম পাটওয়ারী প্রমূখ।

এছাড়া ও গত ২৭ মার্চ থেকে ৮ এপ্রিল পর্যন্ত রেদওয়ান খান বোরহান তার নিজ অর্থায়নে চাঁদপুর-হাইমচরের প্রায় তিন হাজার সাময়িক কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী উপহার পৌঁছে দিয়েছেন মানুষের ঘরে ঘরে। জানা গেছে, তিনি খাদ্য সামগ্রী বিতরণের পাশাপাশি জনসচেতনতার লিফলেট, মাক্স,সাবান বিতরণ করেছেন।



 

Show all comments
  • মহিউদ্দিন খাঁন ২৮ এপ্রিল, ২০২০, ১০:৩৮ এএম says : 0
    আল্লাহ্‌ তায়ালা প্রিয় ভাইকে উত্তম নেক হায়াত দান করুক। আল্লাহ্‌ আপনার সহায় হোন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ