Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাকেরগঞ্জের দূর্গাপাশায় ইসলামী শ্রমিক আন্দোলনের ইফতার সামগ্রী বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৩:৩৫ পিএম
করোনাভাইরাসের প্রভাবে বর্তমানে সারা বিশ্বের মতো বাংলাদেশেও সাধারণ মানুষের জনজীবনে মারাত্মক প্রভাব পড়েছে। এখন পর্যন্ত প্রায় সাড়ে আটাশ লাখ মানুষ আক্রান্ত হয়েছে এবং প্রতিদিন হাজার হাজার মানুষ আক্রান্ত হচ্ছেন। এ মহামারীতে এখন পর্যন্ত প্রায় ২ লাখ মানুষ মৃত্যুবরণ করেছেন। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর মিছিলে যুক্ত হয়েছে বাংলাদেশের ১৩১ জন, আক্রান্ত প্রায় সাড়ে চার হাজারেরও অধিক।
 
দেশের মানুষকে সুস্থ রাখতে সরকার সকল প্রকার যোগাযোগ বন্ধ করে দিয়েছেন। বন্ধ করে দিয়েছেন প্রায় সকল প্রকার ব্যবসা প্রতিষ্ঠান। এতে করে কর্মহীন হয়ে পড়েছেন দেশের খেটে খাওয়া মানুষ। দেশের এই ক্রান্তিলগ্নে পরিস্থিতি মোকাবেলায় ইসলামী আন্দোলনের সহযোগী সংগঠন ইসলামী শ্রমিক আন্দোলন এগিয়ে এসেছে অসহায় দিনমজুর মানুষের পাশে।
 
ইসলামী আন্দোলনের প্রধান ও চরমোনাই পীর মুফতি সৈয়দ রেজাউল করিমের নির্দেশে এবং ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ঢাকা মহানগর ইসলামী শ্রমিক আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মুফতি সিদ্দিকুর রহমানের উদ্যোগে- শনিবার (২৫ এপ্রিল ) ১ম রমজান সকাল ১১ টায় বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলা ৫নং দূর্গাপাশা ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের গরীব, অসহায় ও দিনমজুরদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়।
 
 ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ঢাকা মহানগর ইসলামী শ্রমিক আন্দোলনের সিনিয়র সহ-সভাপতি মুফতি সিদ্দিকুর রহমানের উদ্যোগে পরিচালিত এই কার্যক্রমে অর্থ দিয়ে আরো সহযোগিতা করেন মাওলানা খলিলুর রহমান, আলহাজ্ব রিয়াদ আহমদ, আলহাজ্ব সাইদুর রহমান মামুন, আলহাজ্ব আলিম (মান্নু), আলহাজ্ব তাজুল ইসলাম বাপ্পী, আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রমুখ 


 

Show all comments
  • Mahmudul Hassan Iahia ২৫ এপ্রিল, ২০২০, ৩:৪১ পিএম says : 0
    ইসলামী আন্দোলন বাংলাদেশ যোগ দিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ