Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রমজানে দেশবাসীকে নিজ ঘরে ইবাদত করতে প্রেসিডেন্ট-প্রধানমন্ত্রীর আহ্বান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ১২:০৫ এএম

পবিত্র রমজানে দেশবাসীকে নিজ ঘরে ইবাদত করার আহবান জানিয়েছেন প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা
রমজান উপলক্ষে গতকাল শুক্রবার প্রেসিডেন্ট মো. আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশবাসী ও মুসলিম উম্মাহর প্রতি মোবারকবাদ জানিয়ে বাণী দিয়েছেন।
বাণীতে প্রেসিডেন্ট বলেন, রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটাতে এবং শান্তিপূর্ণ সমাজ গঠনে সকলে অবদান রাখবেন এ প্রত্যাশা করি। বিশ্বব্যাপী করোনাভাইরাসের সংক্রমণের কথা মনে করিয়ে দিয়ে তিনি বলেন, রমজান মাসে নিজ নিজ ঘরে ইবাদত বন্দেগী করার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।
অন্যদিকে, প্রধানমন্ত্রী তার বাণীতে রমজানের তারাবিসহ অন্যান্য সকল নামাজ নিজ নিজ বাসায় পড়ার আহ্বান জানান। প্রধানমন্ত্রী বলেন, আসুন পবিত্র রমজানের শিক্ষায় উদ্বুদ্ধ হয়ে যাবতীয় ভোগবিলাস, হিংসা, বিদ্বেষ, উচ্ছৃঙ্খলতা ও সংঘাত পরিহার করে শান্তি প্রতিষ্ঠায় পরস্পরকে সহযোগিতা করি।

 



 

Show all comments
  • শওকত আকবর ২৫ এপ্রিল, ২০২০, ১০:১৪ এএম says : 0
    মাননীয় রাষ্টপতি ও মাননীয় প্রধানমন্ত্রী কে ভক্তিপুর্ন সালাম।চলমান করোনা ভাইরাস রোধে আপনানের প্রানপন চেষ্টার কোন কমতি নেই।বান্দার চেষ্টা যেখানে শেষ-আল্লাহর চেষ্টা ঐখান থেকে শুরু।হে আল্লাহ আপনি আমাদের হেফাজত করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ