Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

৫ কোটি টাকার ত্রাণ দিল বাটা গ্রুপ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

ঢাকা, নারায়ণগঞ্জ, চট্টগ্রাম, সিরাজগঞ্জ, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, গাজীপুর, মুন্সিগঞ্জ, কুমিল্লাহ জেলার সাধারণ গরিব ও অসহায় ছয় হাজার মানুষকে ত্রাণ দিয়েছে বাটা গ্রুপ। প্রত্যেককে ৩০ কেজি চাল, ২০ কেজি আলু, ১০ কেজি মুসুরি ডাল, ৫ কেজি সয়াবিন তেল, ১০ কেজি পেয়াজ, ৫ কেজি রশুন, ২ কেজি আদা, ৫ কেজি লবন, সাবান ১টি, সার্জিকাল মাস্ক প্রতি পরিবারে ৫টি, গাউন ১টি, গগলস ১টি, পার্টিকোলেট রেসপেরিটর ১টি, গ্লাভস ১টি, স্যানিটাইজার ৫টি এবং বিভিন্ন ঔষুধ প্রদান করা হয়।

এছাড়াও প্রত্যেক পরিবারকে ১টি ফার্মের মুরগী ও নগদ ৩ হাজার টাকা প্রদান করেছেন বাটা গ্রুপের চেয়ারম্যান, ব্যবস্থাপনা পরিচালক সিইও এসএম পবিত্র আল ইবাদত (শাহ আলম)।



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ২৩ এপ্রিল, ২০২০, ৮:২৮ পিএম says : 0
    এই সংবাদটা পড়ার পর খুবই ভাল লেগেছে কারণটা হচ্ছে বাটার মালিক হচ্ছেন কানাডিয়ান, আমি এতদিন অপেক্ষা করছিলাম একজন কানাডিয়ান মালিক কেন দেরী করছে কেন সাহায্যের হাত বাড়াচ্ছে না...... এই সংবাদটা আমাকে আশ্বস্ত করেছে। আল্লাহ্‌ বাটা কোম্পানীর উন্নতী করুন। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ