Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

ত্রাণে দুর্নীতি হলে কঠোর শাস্তি

--- মেয়র নাছির

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫২ পিএম

সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, সরকারি ত্রাণ বিতরণে কোন অনিয়ম-দুর্নীতি হলে কঠোর শাস্তি অপেক্ষা করছে। এই কাজে নিয়োজিতদের পর্যবেক্ষণ করা হচ্ছে। তিনি গতকাল বুধবার এক সভায় এ হুঁশিয়ারি উচ্চারণ করেন। মেয়র বলেন, দরিদ্রদের কাউকে তালিকা থেকে বাদ বা তালিকার বাইরে রাখা যাবে না, জন প্রতিধিদের তা নিশ্চিত করতে হবে। প্রধানমন্ত্রী ত্রাণ উপহার বণ্টনে যে নির্দেশনা দিয়েছেন তা সঠিকভাবে পালন করতে হবে।
মেয়র উদ্বেগ প্রকাশ করে বলেন, ত্রাণ বিতরণে যাদের দায়িত্ব দেয়া হয়েছে তাদের কেউ কেউ সঠিক দায়িত্ব পালন করছেন না। তাদের এমন কর্মের জন্য আমরা প্রশ্নবিদ্ধ হবো। চসিক ইতোমধ্যে প্রায় ৪ লাখ পরিবারের সহায়তা পৌঁছে দিয়েছে বলেও জানান তিনি।
এদিকে মেয়র আ জ নাছির উদ্দীন জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. অসিম কুমার নাথের কাছে একটি ডিস ইনফেকশন স্প্রে অটো চেম্বার হস্তান্তর করেন। চসিকের আর্থিক সহায়তায় ও চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কারিগরি সহযোগিতায় এটি তৈরী করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ