Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইউটিউবে কল্পিত ও মিথ্যা অডিও ফোনালাপ প্রকাশের তীব্র নিন্দা

‘২৪ ঘন্টার মধ্যে সময় টিভিকে ক্ষমা চাইতে হবে’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৩:৪৭ পিএম

ব্রাহ্মণবাড়িয়ায় আল্লামা যুবায়ের আহমদ আনসারীর জানাজার জমায়েতকে পূর্ব পরিকল্পিত উল্লেখ করে সময় টিভি কর্তৃক ভেরিফাইড ইউটিউব চ্যানেলে কল্পিত ও মিথ্যা অডিও ফোনালাপ প্রকাশের তীব্র নিন্দা এবং সময় টিভির বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারণ করেছেন আল্লামা মুফতী ফজলুল হক আমিনীর ছেলে, ইসলামী ঐক্যজোটের সিনিয়র ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।

আজ মঙ্গলবার সকালে মাওলানা আনছারুল হক ইমরান স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেন, অডিও ফোনালাপটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, জঘণ্য ও উদ্দেশ্যপ্রণোদিত। খেলাফত মজলিসের মহাসচিব মাওলানা মাহফুজুল হকের কণ্ঠস্বর ও কথা বলার ধরনের সাথে যারা পরিচিত, কয়েক সেকেন্ডে শুনলেই তারা বুঝে যাবেন যে, অডিওর কণ্ঠস্বরটি তাঁর নয়। অপরপক্ষেও যিনি কথা বলছেন, সেটাও আসল কণ্ঠ নয়। আসলে পুরো প্রক্রিয়াটাই সময় টিভির জঘণ্য মিথ্যাচার। এই মিথ্যাচারে অত্যান্ত সুকৌশলে জড়ানো হয়েছে আমাকেও। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিবৃতিতে হাসানাত আমিনী কঠোর হুশিয়ারী উচ্চাররণ করে বলেন, কল্পিত ফোনালাপ ছড়িয়ে বিভ্রান্তি সৃষ্টি ও সম্মানহানির ব্যাপারে কোন প্রকার ছাড় দেয়া হবে না। সময় টিভি কর্তৃপক্ষকে আগামী চব্বিশ ঘন্টার মধ্যে নিজেদের ভুল স্বীকার করে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে, নয় তো কঠিন পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে।

তিনি আরও বলেন, এদেশে আমরা কচুরিপানার ন্যায় ভেসে আসিনি। কোনো দেশ থেকে পালিয়েও আশ্রয় নিইনি। পরিস্কার বলছি, ইসলামী দল ও উলামায়ে কেরামের বিরুদ্ধে অপপ্রচার বন্ধ না করলে ব্রাহ্মণবাড়িয়ায় সময় টিভি চলবে না, চলতে দেয়া হবে না ইনশাল্লাহ।



 

Show all comments
  • মোরশেদ আলম ২১ এপ্রিল, ২০২০, ৬:৪৬ পিএম says : 0
    আইনগত ব্যবস্হা নেওয়া যেতে পারে।কিন্তু হুমকী দেওয়া ফ্যসীবাদী আচরন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ