Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্ত ২৩ চিকিৎসক ১০ নার্স

মিটফোর্ড হাসপাতাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

মিটফোর্ড হাসপাতালের ২৩ জন চিকিৎসক, ১০ নার্স ও ৯ জন স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এমন অবস্থায় হাসপাতাল লকডাউন করা হবে কিনা জানতে চেয়ে স্বাস্থ্য অধিদফতরে চিঠি পাঠিয়েছে কর্তৃপক্ষ। এদিকে, চিকিৎসকদের নিয়ে কাজ করা বাংলাদেশ ডক্টরস ফাউন্ডেশন (বিডিএফ) জানিয়েছে, এখন পর্যন্ত ১৭৫ জন চিকিৎসক ও ৮২ জন নার্স করোনায় আক্রান্ত হয়েছেন। হাসপাতালটির পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মোহাম্মদ রশিদ উন নবী জানান, এ পর্যন্ত ২৩ জন চিকিৎসক, ১০ জন নার্স এবং ৯ জন কর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এই মুহূর্তে হাসপাতালটি বন্ধ করা না হলে আক্রান্তের সংখ্যা আরো বেড়ে যেতে পারে। পরিচালক জানান, যার কারণে হাসপাতালটি লক ডাউন করার জন্যে স্বাস্থ্য অধিদফতরকে একটি চিঠি দেয়া হয়েছে।
সোনালী ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত
শিল্প ভবন শাখা বন্ধ
অর্থনৈতিক রিপোর্টার : রাষ্ট্রীয় মালিকানাধীন সোনালী ব্যাংকের রাজধানীর শিল্প ভবন শাখার একজন কর্মকর্তা করোনা ভাইরাস আক্রান্ত হয়েছেন। পরে ওই শাখার কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়েছে। শাখাটির সব গ্রাহক পার্শ্ববর্তী দিলকুশা শাখায় ব্যাংকিং করতে পারবেন। গতকাল সোনালী ব্যাংকের জনসংযোগ বিভাগের মহাব্যবস্থাপক জাকির হোসেন খান ইনকিলাবকে বলেন, একজন কর্মকর্তার করোনা ভাইরাস (কোভিড-১৯) পজিটিভি হওয়ায় সোমবার শিল্প ভবন শাখার কার্যক্রম সাময়িক বন্ধ ঘোষণা করা হয়েছে। শিল্প ভবন শাখার গ্রাহকদের আগামীকাল মঙ্গলবার থেকে পার্শ্ববর্তী দিলকুশা করপোরেট শাখা থেকে জরুরি সেবাগুলো গ্রহণের জন্য অনুরোধ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ