Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

করোনা সন্দেহে বাসায় ঢুকতে বাধার অভিযোগ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

করোনাভাইরাস সন্দেহে রাজধানীর পল্লবীতে একটি পরিবারকে বাসায় ঢুকতে বাড়িওয়ালার বাধা দেয়ার অভিযোগ উঠেছে। অথচ ওই পরিবারের এক সদস্য দীর্ঘদিন ধরে কিডনি রোগে ভুগছেন বলে স্বজনেরা জানান।
পল্লবী থানার ওসি নজরুল ইসলাম বলেন, ওই বয়স্ক নারীকে বাসায় পৌঁছে দেওয়া হয়েছে। কিন্তু বাড়িওয়ালা কেন এ কাজ করলেন তা বোধগম্য নয়। কেননা তিনি কিডনি রোগে আক্রান্ত। আর করোনায় আক্রান্ত হলে চিকিৎসকরা কি ছেড়ে দিতেন?
ভুক্তভোগী ওই নারী পরিবারের এক সদস্য সাংবাদিকদের জানান, র্দীঘদিন ধরে তার ননদ কিডনি সমস্যায় ভুগছেন। চার মাস আগে গ্রামের বাড়ি পাবনা থেকে চিকিৎসার জন্য ঢাকায় আসেন। কয়েকদিন আগে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার তাকে রিলিজ দেওয়ার পর ভাড়া বাসায় প্রবেশ করতে যান। এ সময় বাড়িওয়ালা কিডনি রোগী ও তার শাশুড়িকে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে বাসায় ঢুকতে দেয়নি। পরে ৯৯৯ কল করলে পল্লবী থানা পুলিশ ঘটনাস্থলে আসে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ