Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ভ্রাম্যমাণ আদালতের অভিযান

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

নেছারাবাদে বিধিনিষেধ অমান্য করে দোকান খোলাসহ বাহিরে বের হওয়ার অপরাধে ৫ ব্যবসা প্রতিষ্ঠান ও এক মোটরসাইকেল চালককে সাড়ে ৯ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
গতকাল সকালে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু এবং জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল খালেক পাটোয়ারী পৃথক অভিযানে এ জরিমানা আদায় করেন। উপজেলার দক্ষিণ জগন্নাথকাঠি বন্দর এবং ইন্দেরহাট বন্দরে পরিচালিত এ অভিযানে তাদের সহযোগিতায় ছিল পুলিশ এবং সেনাবাহিনীর একটি দল।
ইউএনওর নেতৃত্বে উপজেলার জগন্নাথকাঠি বন্দরের ওয়ার্কশপ আলম হাওলাদারকে ১ হাজার, কসমেটিক্স মজিবর রহমান ১ হাজার, ঘোষ মিষ্টান্ন ভান্ডারকে ৫ হাজার, সকাল সন্ধ্যা সুইটমিটসকে ১ হাজার, মাছ ব্যবসায়ী সাকিরুলকে ৫০০ টাকা জরিমানা করেন।
অপরদিকে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ইন্দেরহাট বন্দরে হাফিজ নামে এক মোটরসাইকেল চালককে ১ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া আইন অমান্য করে বাহিরে বের হয়ে অযথা ঘোরাঘুরির কারণে কয়েকজনকে তাৎক্ষণিক শাস্তি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ