Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

দল মতের ঊর্ধ্বে উঠে ত্রাণ সহায়তা দিতে হবে। টেলি কনফারেন্সে তোফায়েল আহমেদ

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০২০, ৭:৩৪ পিএম

সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন,অসহায় দরিদ্র মানুষের কোন দল নেই। দলীয় চিন্তা করে কেউ যেন রিলিফ বণ্টন না করে। দল মতের ঊর্ধ্বে উঠে ত্রাণ বিতরণ করতে হবে। যারা দু:শঠ যাদের কিছু নেই তারা যেন সঠিকভাবে ত্রাণ পেতে পারে সেই ব্যবস্থা করতে হবে।
আজ রবিবার সকালে ভোলা সদর উপজেলা কমপ্লেক্স চত্বরে তোফায়েল আহমেদের পক্ষ থেকে দ্বিতীয় দফায় ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধনী অনুষ্ঠানে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে টেলি কনফারেন্সের বক্তব্য দানকালে তিনি এসব কথা বলেন।
এ সময় তোফায়েল আহমেদ আরও বলেন, প্রত্যেকটি ইউনিয়নে, প্রত্যেকটি ওয়ার্ডে ওয়ার্ডে ত্রাণ বিতরণ কমিটি গঠন করতে হবে। মনে রাখতে হবে কেউ যেন কষ্ট না পায়। করোনা একটি বিশ্ব মহামারি। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা সঠিক পদক্ষেপ নিয়েছেন। আল্লাহর রহমতে এখনো পরিস্থিতি ভালো আছে। সকলে সামাজিক দূরত্ব বজায় রাখবেন। স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে হবে। করোনা প্রতিরোধে অনেকগুলো পদক্ষেপ নেয়া হয়েছে। এই পদক্ষেপগুলো যদি মেনে চলতে পারি তা হলে সতর্ক থাকতে হবে।
রবিবার দ্বিতীয় দফায় ভোলা সদর উপজেলার ১৩টি ইউনিয়নের হতদরিদ্র ৩ হাজার পরিবারের মাঝে তোফায়েল আহমেদ এমপির পক্ষ থেকে তেল, আটা, লবণ ও চিনি বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নবিক, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, নবিক, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাাদক আজিজুল ইসলাম প্রমূখ

 



 

Show all comments
  • Mohammed Shah Alam Khan ১৯ এপ্রিল, ২০২০, ৯:৫৮ পিএম says : 0
    সাবেক বাণিজ্যমন্ত্রী ও আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য তোফায়েল আহমেদ এমপি বলেছেন,অসহায় দরিদ্র মানুষের কোন দল নেই। দলীয় চিন্তা করে কেউ যেন রিলিফ বণ্টন না করে। ওনার এই দুই লাইন বক্তব্য যদি ওনার নিয়ন্ত্রিত এলাকার দলীয় লোকজন মেনে সেইভাবে কাজ করে তাহলে আমার বিশ্বাস এটা একটা দৃষ্টান্ত হবে এবং এই দৃষ্টান্ত অন্যান্য নেতারও তাদের এলাকায় বাস্তবায়িত করতে সক্ষম হবে। আল্লাহ্‌ আমাদের দেশের নেতাদেরকে সত্যবাদী ও সৎ হবার যোগাতা দান করুন। আমি ইসলাম অনুযায়ী বলতে পারি যে নেতা সত্যবাদী এবং সততার সাথে জীবিকা নির্বাহ করে তাঁর কথার প্রভাব অবশ্যই তাঁর লোকদের উপর পরবে এবং তাঁকে যারা মান্য করেন তারাও সত্যবাদী ও সততার সাথেই চলবে এটাই সত্য। আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে সত্য কথা বলা ও সততার সাথে চলার যোগ্যতা দান করেন। আমীন
    Total Reply(0) Reply
  • আলামিন ১৯ এপ্রিল, ২০২০, ১১:২৫ পিএম says : 0
    বাংলাদেশী অনলাইন মিডিয়া/পত্রিকায় কমেন্ট দিলে ভুল বোজা বুজি হয়, কমেন্টের রা বিপদে পড়ে. কারণ অনলাইন ডাটা পড়তে ডাটা সাইন্সটিস্ট এমপ্লয়ী লাগে, তা বাংলাদেশে নাই. সুতরাং কমেন্ট না দেয়া ভালো.
    Total Reply(0) Reply
  • আলামিন ১৯ এপ্রিল, ২০২০, ১১:২৭ পিএম says : 0
    বাংলাদেশী অনলাইন মিডিয়া/পত্রিকায় কমেন্ট দিলে ভুল বোজা বুজি হয়, কমেন্টেরা বিপদে পড়ে. কারণ অনলাইন ডাটা পড়তে ডাটা সাইন্সটিস্ট এমপ্লয়ী লাগে, তা বাংলাদেশে নাই. সুতরাং কমেন্ট না দেয়া ভালো.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ