Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা ঝড়ে নীড়হারা পাখি!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

তিন বছরের ছোট মেয়েটি পরিবারের সবার নয়নের মণি। আদর সোহাগে কাটছিলো দিন। হঠাৎ সবকিছুই পাল্টে গেলো। করোনা ঝড়ে সে এখন নীড় হারা পাখি। প্রথমে বাবার শরীরে ধরা পড়ে সংক্রমণ। তিনি চলে যান হাসপাতালে। এরপর মা ভাই বোনসহ আরো চারজন আক্রান্ত। করোনা পজেটিভ আসার পর মঙ্গলবার রাতে পুলিশ তাদের হাসপাতালে নিতে আসে। কিন্তু সবাইকে নিয়ে গেলে শিশুটির কী হবে। কার কাছে থাকবে সে। 

পাহাড়তলি থানার ওসি মো. মাইনুর রহমান বলেন, ৮ এপ্রিল ওই পরিবারের কর্তা একটি গার্মেন্টেসের কর্মকর্তার শরীরে করোনা শনাক্ত হয়। এরপর তার স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়ের নমুনায়ও পজেটিভ আসে। তাদের বাসা নগরীর সরাইপাড়া। তিন বছরের শিশুটি ছাড়া বাকি সবাই আক্রান্ত।
ওসি বলেন, শিশুটিকে নিয়ে চিন্তায় পড়ে গেলাম। জেনারেল হাসপাতালে থাকা আক্রান্ত ওই ব্যক্তি জানান আত্মীয় স্বজনরা কেউ শিশুটিকে রাখতে রাজি হচ্ছে না। এরপর আমি যোগাযোগ শুরু করি। শেষে খোঁজাখুঁজি করে এক মামাকে পাই অনেক রাতে। তাকে বুঝিয়ে মেয়েটিকে রাখতে রাজি করাই। এরপর ওই পরিবারের বাকি চার সদস্যকে জেনারেল হাসপাতালে নেওয়া হয়। জানা গেছে, মা-বাবার জন্য কাঁদছে মেয়েটি। পুলিশও তার খোঁজখবর রাখছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ