Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভিডিওকলে নেতাকর্মীদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২০, ১:০০ পিএম

হোয়াটসঅ্যাপে ভিডিও কল করে রাজনৈতিক কার্যালয়ে উপস্থিত দলীয় নেতাকর্মী ও কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে বাংলা নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার সময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের মোবাইলে হোয়াটসঅ্যাপ ভিডিও কল করে আওয়ামী লীগ সভাপতি শুভেচ্ছা বিনিময় করেন। তিনি নেতাকর্মীদের করোনাভাইরাস মোকাবেলায় সতর্ক, সাবধান, সচেতন থেকে স্বাস্থ্যবিধি মেনে চলাফেরার পরামর্শ দেন।
এসময় আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের কেন্দ্রীয় নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, দপ্তর সম্পাাদক বিপ্লব বড়ুয়া, উপ দপ্তর সম্পাদক সায়েম খানসহ কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা।

দলের উপ-দফতর সম্পাদক সায়েম খান বলেন, করোনা পরিস্থিতিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নেতাকর্মীদের যাতায়াত সীমিত পর্যায়ে আছে। প্রয়োজন ছাড়া কার্যালয়ে জমায়েত না করার নির্দেশনা রয়েছে। একারণে দিনের বেলায় নেতাকর্মীদের উপস্থিতি একেবারেই তেমন একটা থাকে না। বিকেলের দিকে সীমিত পযার্য়ে কিছু নেতাকর্মী আসে। তিনি আরও বলেন, আজ বিকেলে আমরা যথারীতি মাননীয় নেত্রীর কার্যালয়ে এসেছি। হঠাৎ নেত্রী আমাদের দলের নেতা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ ভাইয়ের মোবাইলে হোয়াটসঅ্যাপে ভিডিও কল দেন এবং উপস্থিত সবার সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করার ইচ্ছা পোষণ করেন। এরপর নেত্রী আমাদের সঙ্গে নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন এবং সকলকে সাবধান, সতর্ক, সচেতন ও সামাজিক দূরত্ব মেনে করোনা মোকাবেলায় চলাফেরা করার পরামর্শ দিয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ