Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফাঁকা ঢাকায় দিনদুপুরে ছিনতাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

ফাঁকা ঢাকায় দিনদুপুরে ছিনতাইয়ের শিকার হয়েছেন হুসনেআরা নামের এক নারী। ছিনতাইকারীরা তার কাছ থেকে মোবাইল, নগদ টাকা ও স্বর্ণের কানের দুল ছিনিয়ে নিয়েছে। গত শনিবার দুপুরে রাজধানীর ওয়ারী থানাধীন অভয় দাস লেনস্থ সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ডিএমপির ওয়ারী থানায় একটি সাধরাণ ডায়রি করা হয়েছে। 

হুসনেআরা রাজধানীর মানিক নগর এলাকার বাসিন্দা মো. ইসহাক মিয়ার স্ত্রী। তিনি গত শনিবার সকালে জরুরি কাজে বাসা থেকে বের হয়েছিলেন। কাজ শেষে বাসায় ফিরার পথে ছিনতাইয়ের শিকার হন তিনি।
স্বামী মো. ইসহাক মিয়া জানান, তার স্ত্রী গত শনিবার সকালে জরুরি কাজে বাসা থেকে বের হন। কাজ শেষে দুপুরে রিকশায় বাসায় ফিরছিলেন। কিন্তু রিকশাটি অভয় দাস লেনস্থ সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে যাওয়া মাত্র ছিনতাইকারীরা গতিরোধ করে। এ সময় হুসনেআরাকে অস্ত্রের মুখে জিম্মি করে তার কান থেকে স্বর্ণের দুল, হাতে থাকা দামি মোবাইল ফোন ও ভ্যানেটি ব্যাগে থাকা নগদ ৭ হাজার টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এ ঘটনায় ওয়ারী থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলেও জানান তিনি।
তবে এ ঘটনায় এখনো পর্যন্ত কাউকে আটক করতে পারেনি পুলিশ। গতকাল রাতে ওয়ারী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত আছে। যত দ্রুত সম্ভব জড়িতদের আটক করা হবে বলেও আশ্বাস দেন তিনি।



 

Show all comments
  • Md Abdus Sattar Arif ১৪ এপ্রিল, ২০২০, ২:২৪ এএম says : 0
    তাদের এখন- সুসময়!
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ কাজী নুর আলম ১৪ এপ্রিল, ২০২০, ২:২৬ এএম says : 0
    এইসব মানুষরুপী হায়েনাদের জন্যই তো আজ করোনা গজব এসেছে!!
    Total Reply(0) Reply
  • মোঃ তোফায়েল হোসেন ১৪ এপ্রিল, ২০২০, ২:২৭ এএম says : 0
    এদের দেখামাত্র কয়েকটা ক্রসফায়ার দিয়ে দিলে সব ঠিক হয়ে যাবে।
    Total Reply(0) Reply
  • জন্মভুমি ছাতক ১৪ এপ্রিল, ২০২০, ২:২৭ এএম says : 0
    নিরাপত্তা জোরদার করতে হবে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ