Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে র‌্যাবের টহল গাড়ির সঙ্গে পিকআপের সংঘর্ষে আহত ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

রাজধানীর মিরপুর থানাধীন টেকনিক্যাল মোড়ে কলাবাহী একটি পিকআপ ভ্যানের সঙ্গে র‌্যাবের একটি টহল গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় এক র‌্যাব সদস্য আহত হয়েছেন। গত রোববার রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

জানা যায়, রোববার রাতে র‌্যাব-২ এর টহল ডিউটিতে নিযুক্ত পিকআপ ভ্যানের (ঢাকা মেট্রো ঠ ১৪-১১৯৪) সঙ্গে কলাবাহী একটি পিকআপ ভ্যানের ধাক্কা লাগে। এ সময় র‌্যাবের গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। পিকআপ ভ্যানটিতে ৮ জন র‌্যাব সদস্য ছিলেন। এর মধ্যে একজনের হাত কেটে যায়। তবে বাকিরা সম্পূর্ণ সুস্থ আছেন। তবে দুর্ঘটনার পর সড়েকে উল্টে যায় কলাবাহী পিকআপ ভ্যানটি (ঢাকা মেট্রো ন-১৯-০৬৩৪)।
র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ বলেন, আদাবরে ডিউটি শেষ করে আমাদের গাড়িটি ইউটার্ন করে ফিরছিল। আর আমিনবাজার দিক থেকে কলাবাহী ছোট পিকআপটি আসছিল। আমাদের র‌্যাব-২ এর পিক-আপটি টেকনিক্যালে ইউটার্নকালে গতিও ছিল খুবই কম। কিন্তু কলাবাহী পিকআপটি সামনে থেকে ধাক্কা দেয়। কলাবাহী পিকআপটি উল্টে পড়ে যায়। পালিয়ে যায় চালক। তবে র‌্যাবের গাড়ি ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া একজন র‌্যাব সদস্য আহত হযেছেন। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি আরো বলেন, কলাবাহীর পিকআপ ভ্যানের চালক প্রথমে পালিয়ে যায়। পরে ওই পিকআপ ভ্যানের মালিক এসে বিষয়টি মিমাংসা করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ