Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘করোনা যুদ্ধে চিকিৎসকদের জয়ী হতে হবে’

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২০, ১১:৫০ পিএম

সুদৃঢ় মনোবল নিয়ে করোনা যুদ্ধে চিকিৎসকদের জয়ী হতে হবে মন্তব্য করে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, করোনাভাইরাস এখন বৈশ্বিক মহামারিতে পরিণত হয়েছে। আতঙ্ক ও ভয়কে জয় করার মানসিকতায় আমরা অবশ্যই আবার স্বাভাবিক জীবনে ফিরে আসতে সক্ষম হব।
গতকাল চসিক কনফারেন্স হলে নগরীর জাকির হোসেন রোডে হলি ক্রিসেন্ট হাসপাতালকে করোনাভাইরাস হাসপাতালে উন্নীতকরণ বিষয়ে সমন্বয় সভায় মেয়র একথা বলেন। তিনি আশা প্রকাশ করেন, আগামী ২৫ এপ্রিল হাসপাতালটি চালু করা যাবে। এ উদ্যোগের জন্য মেয়র প্রাইভেট ক্লিনিক ওনার্স অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানান। এতে চসিক, জেলা প্রশাসন এবং সরকারি সেবা প্রতিষ্ঠান ও সংস্থা সব ধরনের লজিষ্টিক সাপোর্ট দেবে। সভায় উপস্থিত ছিলেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী একে এম ফজলুল্লাহ, চসিক প্রধান নির্বাহী কর্মকর্তা মো. সামসুদ্দোহা, স্বাস্থ্য অধিদফতর চট্টগ্রাম বিভাগের পরিচালক ডা. হাসান শাহরিয়ার কবির, চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এস এম হুমায়ুন কবির, চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, প্রাইভেট ক্লিনিক ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি ডা. লেয়াকত আলী খান, চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ