Inqilab Logo

বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইনকিলাবের সাংবাদিক ইয়াছিন রানার পিতার ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২০, ১২:০১ এএম

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য ইয়াছিন রানার পিতা বীর মুক্তিযোদ্ধা গেদু মোল্লা ইন্তেকাল করেছেন। ইন্না লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি গতকাল মঙ্গলবার বেলা ১২টায় রাজধানীর দক্ষিণ খানের নিজ বাসায় ইন্তেকাল করেন। কিছুদিন যাবৎ জন্ডিসে আক্রান্ত হয়ে বাসায় চিকিৎসাধীন ছিলেন তিনি।
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যা ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল বাদ আছর নামাজে জানাযা শেষে দক্ষিণখান কবরাস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় এই বীর মুক্তিযোদ্ধাকে দাফন করা হয়েছে।

ইয়াছিন রানার পিতা বীর মুক্তিযোদ্ধা গেদু মোল্লার ইন্তেকালে ঢাকা রিপোর্টার্স ইউনিটি কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। ডিআরইউ নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ