Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনা সন্দেহে মৃত ব্যক্তির মেয়ের বসতঘর লকডাউন

পটুয়াখালী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

পটুয়াখালীতে জ¦র-সর্দি-কাশি বুকে ব্যথায় আক্রান্ত মৃত ব্যক্তির মেয়ের বসতঘর লকডাউন করেছে প্রশাসন। রোববার দুপুর ১২টায় পৌর সভার কালিকাপুরের মাদবাড়ীর ফার্ম রোডস্থ ওই বাড়িতে লাল পতাকা উড়িয়ে লকডাউন ঘোষণা করে এলাকাবাসিকে সতর্ক করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি।

এ সময় তিনি এলাকাবাসীর উদ্যেশ্যে বলেন, মৃত রশিদের করোনাভাইরাস সন্দেহে লাশ থেকে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য আইইডিসিআর এ পাঠানো হয়েছে। তাই রিপোর্ট না আসা পর্যন্ত এ বাড়ি লকডাউন ঘোষণা করা হলো। মৃত রশিদের মেয়ের জামাতা জালাল আহমেদ পেশায় রিকশাচালক। ওই এলাকায় ভাড়া বাসায় থাকেন তারা। পরে ৬ সদস্যের ওই পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. রফিকুল ইসলামসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার বিকেলে জ¦র-সর্দি-কাশি, বুকে ব্যথায় আক্রান্ত রশিদের মৃত্যু হওয়ার পর রাত ১১টার দিকে করোনা সন্দেহে নমুনা সংগ্রহন করে স্বাস্থ্য বিভাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ