Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সওজ কর্মচারীর হাত ভেঙ্গে দিল আ.লীগ নেতার ছেলে

স্টাফ রিপোর্টার, সাভার : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২০, ১২:০১ এএম

তুচ্ছ ঘটনা কেন্দ্র করে সাভারে সড়ক ও জনপদ বিভাগ (সওজ) এর রোলার অপারেটর আসাদুজ্জামান অভিকে পিটিয়ে আহত করে ডান হাত ভেঙ্গে দিয়েছে স্থানীয় আ.লীগ নেতার ছেলে। রোববার দুপুরে সাভারের ভাকুর্তা ইউনিয়নের মোগড়াকান্দা এলাকায় এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ভাকুর্তার মোগড়াকান্দা সড়কে রাস্তায় ধুলো বালি উড়ার কারণে মেশিন দিয়ে রাস্তায় পানি দিচ্ছিলেন সড়ক ও জনপদ বিভাগ (সত্তজ) এর রোলার অপারেটর আসাদুজ্জামান অভি এ সময় তুচ্ছ ঘটনা কেন্দ্র করে ভাকুর্তা ইউনিয়ন আ.লীগ সভাপতি শহিদুল্লাহ ব্যাপারীর ছেলে রহমত ব্যাপারীর সাথে তার ঝগড়া হয়। ঝগড়ার জের ধরে রহমত আলী ওই অপারেটরকে এলোপাথারী পিটিয়ে আহত করে ডান হাত ভেঙ্গে দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা আহতকে দ্রæত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এলাকাবাসী ওই সন্ত্রাসীর কঠোর শাস্তি দাবি করেছেন।



 

Show all comments
  • jack ali ৩০ মার্চ, ২০২০, ১১:৫৯ এএম says : 0
    May Allah infect these Iblees who broke his hand by coronoa virus. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ