Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর নেতৃত্বে ৫০০ সদস্যের কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মার্চ, ২০২০, ১২:৩৮ পিএম
করোনাভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৫০০ সদস্যের একটি কমিটি গঠন করা হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। সোমবার গণমাধ্যমকর্মীদের এ তথ্য জানান তিনি।

তিনি আরও বলেন, আগামী ২৫ মার্চ প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন।

 



 

Show all comments
  • ম নাছিরউদ্দীন শাহ ২৩ মার্চ, ২০২০, ১:০৪ পিএম says : 1
    মাননীয় প্রধান মন্ত্রী কে অসংখ্য ধন্যবাদ। জাতির উদ্দেশ্যে ভাষন অত্যন্ত জরুরী। ইতিমধ্যে সমগ্র বিশ্বের মহা আতঙ্কগ্রস্ত মানুষ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ নির্দেশনা জরুরী একান্ত ভাবে আল্লাহর করুনা দয়া ছাড়া। জাতীয় নেতৃত্ব গভীর সাবধানতা দেশের মানুষের পরম শৃংখলা আগামী দিনের পথচলায় নির্দেশনা আপনি দিবেন। ইনশাআল্লাহ। । প্রত‍্যেক বিভাগীর শহরে ওয়ার্ডে ওয়ার্ডে থানায় থানায় আইন শৃংখলা বাহিনী যৌথ বাহিনী চিকিৎসক সেচ্ছাসেবক বাহিনী নিয়ে শক্তিশালী কমিটি করা প্রযোজন। গভীর চিন্তা দায়িত্বশীল ব‍্যাক্তি করোনা ভাইরাস প্রতিরোধ প্রতিরক্ষামূলক কমিটি হবে আশাবাদী। আল্লাহ্ আমাদের সহায়।
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ কৌশিক হাওলাদা। ২৩ মার্চ, ২০২০, ২:৩৩ পিএম says : 0
    আশাবাদী দেশের সর্ব মহল থেকে এই কমিটিতে স্হান পাবে তবে অনুরোধ থাকবে এই দূর্যোগ পূর্ন সময়ে সবাই ভেদাভেদ ভুলো ঐক্যমতের ভিত্তিতে জনসাধারণের সুবিধার্থে অবশ্যই সেনাবাহিনী রেখে বাকী আরো যাদের নিলে ভালো হয় তাদের নিবেন,অতিথেও আমরা সেনাবাহিনীর নিকট কৃতজ্ঞ থেকেছি তাদের কৃতকর্মে,না হলে সাধারণ মানুষদের মানাতে কষ্ট হবে।কিছুটা ভয় ভিতি না দেখালে ঘরে থাকতে চাইবে না।আমাদের প্রবাসীদের পক্ষ থেকে দোয়া থাকবে দেশের মানুষ সুরক্ষিত থাকবে ইনশাল্লা।মনানীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা থাকতে আমাদের আশার স্হান অনেক বড়।সব সময় দেশে পরিবারপরিজন রেখে নিশ্চিন্তে বিদেশ করতে পারি।আল্লাহ সকলের সহায় হোক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ