Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

দোলাইরপাড়ে আল্লাহর ৯৯ নামে স্তম্ভ স্থাপনের দাবি

বাংলাদেশ ইমাম মুসল্লি ঐক্য পরিষদ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২০, ১২:০১ এএম

স্বাধীনতার স্থপতি মরহুম বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের রুহের মাগফিরাত কামনায় সদকায়ে জারিয়া হিসেবে ঢাকা মাওয়া খুলনা হাইওয়ে রোড রাজধানীর দোলাইরপাড় চত্বরে আল্লাহর পবিত্র ৯৯ নাম অঙ্কিত স্মৃতি স্তম্ভ স্থাপন করার দাবিতে বাংলাদেশ ইমাম মুসল্লি ঐক্য পরিষদ রোববার প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ করেছে।
উক্ত স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ইমাম মুসল্লি ঐক্য পরিষদ এর সভাপতি মাওলানা মুরশিদুল আলম, সেক্রেটারি মাওলানা হারুনুর রশীদ, সহ সেক্রেটারি মুফতী রুহুল আমীন, সাংগঠনিক সম্পাদক গোলাম সারওয়ার, মাওলানা আনোয়ার হামিদী এবং মুফতী শফিক সাদী প্রমুখ।
বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা হিসেবে বর্তমানে বাংলাদেশের উন্নয়নে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন যা প্রশংসাযোগ্য।
কিছু সংখ্যক স্বার্থান্বেষী মহলের অপতৎপরতায় ব্যাহত হচ্ছে। ৯৫ ভাগ মুসলমানের দেশে মসজিদের শহর ঢাকাকে ভাষকর্যের নামে মূর্তির শহরে পরিণত করতে চাচ্ছে যা প্রাধনমন্ত্রীরও অপছন্দনীয়। প্রধানমন্ত্রীর কাছে ধর্মপ্রাণ জনসাধারনের প্রাণের দাবি পূরণে ঢাকা মাওয়া হাইওয়ে রোড দোলাইরপাড় চত্বরে আল্লাহর পবিত্র ৯৯ নাম অঙ্কিত স্মৃতি স্তম্ভ স্থাপন করা হোক।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ