Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সেনাবাহিনীর বিনামূল্যে ভেটেরিনারী ক্যাম্পেইন

আইএসপিআর | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

সেনাবাহিনীর সাভার অঞ্চলের আয়োজনে শীতকালীন প্রশিক্ষণের অংশ হিসেবে রিমাউন্ট ভেটেরিনারী এন্ড ফার্মস (আরভিএন্ডএফ) ডিপোর সার্বিক ব্যবসহাপনায় সকল বেসামরিক ব্যক্তির গবাদি পশু ও হাঁস-মুরগীর চিকিৎসা বিষয়ক ফ্রি ভেটেরিনারি ক্যাম্পেইন কার্যক্রম পরিচালনা করা হয়। গত ৫ জানুয়ারি আজগানা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, মির্জাপুর, টাঙ্গাইল এবং ৭ জানুয়ারি গড়পাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গন, মানিকগঞ্জ সদর, মানিকগঞ্জ এলাকায় প্রত্যহ সকাল ৯ টা হতে বিকাল ৩ টা পর্যন্ত এ সেবা দেয়া হয়। আইএসপিআরের এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, ৯ জানুয়ারি গাজীপুরের কালিয়াকৈর এলাকার জাথালিয়া আলাল সিকদার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন, ১২ জানুয়ারি গাজীপুরের কাপাসিয়া এলাকার দেইলগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গন এবং ১৪ জানুয়ারি নরসিংদীর শিবপুরের দত্তেরগাঁও মধ্যপাড়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন এলাকায় উক্ত ভেটেরিনারি ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে।-আইএসপিআর



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ