Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মিতু হত্যা মামলায় আরও দুই আসামি গ্রেফতার

প্রকাশের সময় : ২৮ জুন, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় আরও দুজনকে গ্রেফতার করেছে নগর গোয়েন্দা পুলিশ-ডিবি। এরা হল এহতেশামুল হক ভোলা ও মনির। সোমবার রাতে তাদের নগরীর বাকলিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছেন ডিবির কর্মকর্তারা। ওই দুজনই কিলিং মিশনে অংশ নিয়েছিল এবং তাদের কাছ থেকে হত্যায় ব্যবহৃত অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার (দক্ষিণ) মো.কামরুজ্জামান।
এর আগে কিলিং মিশনে অংশ নেয়া ওয়াসিম ওরফে মোতালেব ও আনোয়ার নামে আরও দুজনকে পুলিশ গ্রেফতার করেছিল। রোববার দুজনই আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়ে মিতু হত্যায় তাদের দায় স্বীকার করেছে।
গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ