Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতির উদ্দেশ্যে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২০, ৭:৪৩ পিএম | আপডেট : ৯:৫৪ পিএম, ৭ জানুয়ারি, ২০২০

টানা তৃতীয় মেয়াদে আওয়ামী লীগ সরকার গঠনের প্রথম বর্ষপূর্তি উপলক্ষে জাতির উদ্দেশ্যে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি), বাংলাদেশ বেতারসহ বিভিন্ন বেসরকারি টেলিভিশন-রেডিও এবং অনলাইনে সরাসরি প্রধানমন্ত্রীর ভাষণ সম্প্রচার করা হচ্ছে।

গত বছরের ৭ জানুয়ারি টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দুই-তৃতীয়াংশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে দলটি।

জাতির উদ্দেশ্যে দেয়া প্রধানমন্ত্রীর ভাষণে সরকারের বিগত দিনের কর্মকাণ্ডের পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরবেন বলে জানা গেছে।



 

Show all comments
  • absiddique ১৩ জানুয়ারি, ২০২২, ৬:৩২ পিএম says : 0
    দৈনিক ইনকিলাম আমার প্রিয় পত্রিকা। পত্রিকাটি যখন প্রকাশ হয়, তখন আমি এই পত্রিকার কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা হিসেবে কাজ করতাম। পরে ঢাকায আসার পর এই পত্রিকার অনেকের সাথে আমার পরিচয হয। অনেক রিপোর্টার আমার ঘনিষ্ট বন্ধু ছিলেন। বিভিন্ন সমযে এই পত্রিকায় আমার লেখাও ছাপা হযেছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ