Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় ছিনতাইকালে ভুয়া পুলিশ আটক

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নারায়ণগঞ্জের লিংক রোডে ট্রাফিক পুলিশের পোশাক পরিহিত ৩ ছিনতাইকারী একটি নোয়া গাড়ি ছিনতাই করে পালানোর সময় জনতার হাতে এক ভুয়া সার্জেন্ট আটক হয়েছে। এসময় পুলিশ গিয়ে ওই ভুয়া সার্জেন্টের কোমর থেকে দুইটি হুবহু পিস্তলের মতো লাইট, ওয়াকিটকি ও ট্রাফিক পুলিশের এক সেট পোশাক উদ্ধার করেছে। আটক ভুয়া সার্জেন্ট শামীম (৪০) কুড়িগ্রামের উলিপুর গ্রামের মহসিন আলীর ছেলে। গতকাল বিকেল ৩টার দিকে লিংক রোডের ফতুল্লার ভ‚ইগড় বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের কবলে পড়া নোয়া মাইক্রোবাসের চালক দেলোয়ার হোসেন জানান, ফতুল্লা খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামের সামনে ট্রাফিক পুলিশের পোশাক পড়া দুই জন ও সাদা পোশাক পড়া একজন লোক গাড়ি থামাতে সিগন্যাল দেয়। এতে গাড়ি থামাতেই পোশাক পড়–য়া সার্জেন্ট গাড়ির কাগজপত্র চায়। তাৎক্ষণিক কাগজপত্র দিলেও তারা ভুল আছে মর্মে থানায় যাওয়ার কথা বলে। এরপর তারা আমাকে পিছনের ছিটে বসিয়ে ঢাকার দিকে গাড়ি নিয়ে রওনা দেয়। তখন সন্দেহ হলে আমি চিৎকার দেই। এতে গাড়িটি দ্রæত গতিতে চালিয়ে ভ‚ইগড় বাসস্ট্যান্ডে গিয়ে একটি পিকআপ ভ্যানের পেছনে লাগিয়ে দেয়। এতে গাড়িটির সামনের অংশ ধুমড়ে মুচড়ে যায়। তখন আবার চিৎকার করলে দ্রæত দুইজন পালিয়ে যায় এবং আশপাশের লোক এসে একজনকে আটক করে গণধোলাই দেয়।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, ছিনতাইকারীদের কবলে পড়া মাইক্রোসহ চালক দেলোয়ারকে উদ্ধার করা হয়েছে। একই সময় পোশাকধারী একজন ভুয়া সার্জেন্টকে আটক করে তার কাছ থেকে কভারসহ একটি খেলনা পিস্তল, একটি ওয়াকিটকি এবং যে গাড়িটি ছিনতাই চেষ্টা করেছিলো সে গাড়ির ভেতর থেকে পালিয়ে যাওয়া দুই ছিনতাইকারীর দুটি খেলনা পিস্তল, একসেট ট্রাফিক পুলিশের পোশাক, একটি ওয়াকিটকি উদ্ধার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ