Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টিসিবির পেঁয়াজ আলকাতরার দোকানে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশের (টিসিবি) আমদানি করা সাত হাজার ৫০০ কেজি পেঁয়াজ হবিগঞ্জ শহরের একটি আলকাতরার দোকান থেকে জব্দ করা হয়েছে। গতকাল বিকেলে চৌধুরী বাজারে এসব পেঁয়াজ নিলামে বিক্রি করা হয়।

জানা গেছে, শহরের চৌধুরী বাজার এলাকার ঝুমুর রায় টিসিবির ডিলার। তিনি তার চাচাত ভাই জনি রায়ের মালিকানাধীন সততা এন্টারপ্রাইজ নামক আলকাতরার দোকানে পেঁয়াজ মজুত রেখে গোপনে বেশি মূল্যে বিক্রি করছিলেন। খবর পেয়ে গত বৃহস্পতিবার রাতে ভ্রাম্যমাণ আদালত আলকাতরার দোকান থেকে ৩০০ বস্তা পেঁয়াজ জব্দ করে।

অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর হবিগঞ্জের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর হবিগঞ্জের সহকারী পরিচালক মো. আমিরুল ইসলাম মাসুদ জানান, টিসিবির পেঁয়াজ অবৈধভাবে বিক্রির অপরাধে সততা স্টোর সিলগালা এবং ৩০০ বস্তায় প্রায় সাড়ে সাত হাজার কেজি পেঁয়াজ ও ৯০ টিন আলকাতরা জব্দ করা হয়েছে। একইসাথে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জব্দকৃত টিসিবির পেঁয়াজ মিশর এবং চীন থেকে আমদানি করা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ