Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হয়েছে: খাদ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০১৯, ১০:৪৫ এএম

‘আজ আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ হয়েছি, জিডিপিতে গ্রোথ বেড়েছে। সরকার শিক্ষার জন্য পরিবেশ তৈরি করতে বিভিন্ন উন্নয়ন করছে। স্কুলের ভবন, শেখ রাসেল কম্পিউটার ল্যাব, মাল্টিমিডিয়া ক্লাসসহ বিভিন্ন সুযোগ-সুবিধা দিয়েছে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হয়েছে।’- খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেছেন।

বুধবার (২৫ ডিসেম্বর) বদলগাছী উপজেলার বালুভরা আর বি হাইস্কুল অ্যান্ড কলেজের ১০৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও মিলন মেলা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

সাধন চন্দ্র মজুমদার বলেন, ‘বর্তমান সরকারের আমলে টাকা দিয়ে কোনও চাকরি হয় না। যোগ্যতা ও মেধায় চাকরি হয়। সরকার সোনার মানুষ দেখতে চায়। সে লক্ষ্যেই কাজ করছে।’

মন্ত্রী বলেন, ‘নতুন প্রজন্মের কাছে আমাদের মুক্তিযুদ্ধের রক্তে রঞ্জিত লাল সবুজ পতাকাটা দিয়ে মরে যেতে চাই। সেজন্য তাদের সোনার ছেলে হিসেবে তৈরি করতে হবে।’

প্রতিষ্ঠানের সভাপতি সুকমল কর্মকারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি শহীদুজ্জামান সরকার এমপি, ছলিম উদ্দীন তরফদার এমপি, ইসরাফিল আলম এমপি, পরিকল্পনা মন্ত্রণালয়ের তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব ও স্কুলের পৃষ্ঠপোষক সৌরেন্দ্রনাথ চক্রবর্তী, জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, বদলগাছি উপজেলা নির্বাহী অফিসার আবু তাহির প্রমুখ।



 

Show all comments
  • haris ২৬ ডিসেম্বর, ২০১৯, ১১:৩৪ এএম says : 0
    only for leegarder not other parson
    Total Reply(0) Reply
  • ahammad ২৬ ডিসেম্বর, ২০১৯, ১:৩৫ পিএম says : 0
    জনাব,দূর্নীতি আর স্বজন প্রিতি চাদাবাজী লুটতরাজেরই রোলমডেল।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খাদ্যমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ