Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিসিককে এক হাজার কোটি টাকা বরাদ্দ দিলো সরকার

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

 সিলেট নগরীর উন্নয়নে বিশাল অর্থ বরাদ্দ দিচ্ছে সরকার। অবকাঠামোগত উন্নয়নে জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটির (একনেক) সভায় এক হাজার কোটি টাকার প্রকল্প পাশ হয়েছে। গতকাল মঙ্গলবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় এই প্রকল্প পাশ হয়। হাজার কোটি টাকার প্রকল্প পাশের সত্যতা নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

সিটি করপোরেশন সূত্রে জানা যায়, সিলেট নগরীর উন্নয়নে এক হাজার দুইশত কোটি টাকার প্রস্তাবনা জমা দেওয়া হয়েছিল। একনেকের সভায় এক হাজার কোটি টাকার প্রকল্প পাশ হয়। সিলেট নগরীর উন্নয়নে এটাই হচ্ছে সর্বোচ্চ বরাদ্দ বলে জানিয়েছে সিটি করপোরেশন। বিশাল এই বরাদ্দ দিয়ে সিলেট নগরীর খাবার পানি সরবরাহের লাইন বসানো, ওয়াটার ট্রিটমেন্ট ল্যাব নির্মাণ, সড়ক ও ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, হেলথ কার্ড সার্ভিস চালু এবং ছড়া ও খাল সংস্কার করা হবে বলে জানিয়েছেন মেয়র আরিফুল হক চৌধুরী।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ