Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মানুষের সঙ্গে খারাপ আচরণ করবেন না: নেতাকর্মীদের উদ্দেশে প্রধানমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:৩৮ পিএম

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সাধারণ মানুষ যেন আওয়ামী লীগকে আবার ভোট দেয় সে আচরণ করবেন। কোনো মানুষের সঙ্গে খারাপ আচরণ করবেন না।

আজ শনিবার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের হলরুমে অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সূচনা বক্তব্যের পর ওবায়দুল কাদের সাংগঠনিক রিপোর্ট পেশ করেন। শেখ হাসিনা বলেন, রাজনীতি করতে এসে কি পেলাম, কি পেলাম না তা নিয়ে ভাবা যাবে না। সাধারণ মানুষের অধিকার যেন আদায় হয়, আপনারা সেভাবে কাজ করবেন।

প্রধানমন্ত্রী বলেন, ক্ষমতায় থাকলে অনেকে দলের জনপ্রিয়তা ধরে রাখতে পারে না। কিন্তু আমরা সে জনপ্রিয়তা রক্ষা করতে পেরেছি। মানুষের আস্থা অর্জন করতে পেরেছি। আওয়ামী লীগের ওপর মানুষের এই আস্থা এবং বিশ্বাস যেন থাকে সেভাবে মানুষের সঙ্গে আচরণ করতে হবে।

তিনি বলেন, ৮১ সালে দায়িত্ব দিয়েছিলেন। আমি যথাযথভাবে সে দায়িত্ব পালন করার চেষ্টা করেছি। বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে আমরা সে চেষ্টা করছি। আমরা অনেকটা সফল হয়েছি। আমরা বাংলাদেশকে খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করেছি। বাংলার মানুষ যেন উন্নত জাতির স্বাদ পায় সেজন্য দীর্ঘমেয়াদি পরিকল্পনা করে কাজ করছি।



 

Show all comments
  • ** হতদরিদ্র দিনমজুর কহে ** ২১ ডিসেম্বর, ২০১৯, ১:৩২ পিএম says : 0
    মাননীয় প্রধানমন্ত্রী,আপনি বলেছেন মানুষের সাথে খারাপ আচারন না করতে। সত্যি মানুষের সাথে ভালো আচারন করলে আল্লাহ ও নেক নজরে দেখেন ।সঠিক ভাবে দ্বায়ীত্ব পালনের হুকুম আছে।নইলে জবাবদিহি করতে হবে।আমরা সবাই আল্লাহকে সদাসর্বদা স্বরন করি।।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধানমন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ