Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অফিসে যাওয়া হলো না অবসরপ্রাপ্ত শিক্ষকের

রাজধানীতে সড়ক দুঘর্টনা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০১৯, ১২:০১ এএম

মুন্সিগঞ্জ সদরের একটি প্রাইমারি স্কুলের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আশরাফ উদ্দিন দেওয়ান (৬৭)। বর্তমানে সুচনা ডেভোলপার নামে রাজধানীর একটি কোম্পানিতে চাকরি করতেন। গতকাল বৃহস্পতিবার সকালে ওই অফিসে যাওয়ার জন্য বাসা থেকে বের হন। কিন্ত অফিসে আর যাওয়া হয়নি তার। বেপরোয়া বাসের ধাক্কায় প্রান হারান তিনি। সকাল সাড়ে ৯টার দিকে আসাদগেটে কেয়ার হাসপাতালের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের ভাগ্নে সোহেল রানা জানান ,নিহত আশরাফ উদ্দিনের বাড়ি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার খালপাড় গ্রামে। বর্তমানে রাজধানীর কল্যাণপুরের ৫ নম্বর রোডের ১৫/এ নম্বর বাসায় পরিবারসহ থাকতেন। সকালে বাসা থেকে ফার্মগেট অফিসে যাচ্ছিলেন তিনি। আসাদগেটে রাস্তা পার হওয়ার সময় একটি বাস তাকে ধাক্কা দেয়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে পরিবারের সদস্যরা খবর পেয়ে তাকে ঢাকা মেডিকেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
শেরেবাংলানগর থানার এসআই সুজন বিশ্বাস জানান, আশরাফ উদ্দিন পায়ে হেটে রাস্তা পার হওয়ার সময় গাবতলীর দিক থেকে আসা প্রজাপতি পরিবহনের একটি বাস তাকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পরপরই ট্রাফিক পুলিশ বাসটি জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে। তাকে আটকের চেষ্টা চলছে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ